.ঢাকা, সোমবার   ২৫ মার্চ ২০১৯,   চৈত্র ১১ ১৪২৫,   ১৮ রজব ১৪৪০

মন্ত্রিত্ব মণিরামপুরবাসীর অবদান: স্বপন

মণিরামপুর (যশোর) প্রতিনিধি

 প্রকাশিত: ২০:৫৮ ১০ জানুয়ারি ২০১৯   আপডেট: ২০:৫৮ ১০ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেছেন, আমি যা কিছু অর্জন করেছি তা মণিরামপুরবাসীর জন্য। মণিরামপুরবাসী আমাকে ভোট দিয়ে একবার উপজেলা চেয়ারম্যান ও টানা দুবার এমপি নির্বাচিত করেছেন। এই মন্ত্রিত্বও মণিরামপুরবাসীর অবদান।

বৃহস্পতিবার বিকেলে মণিরামপুর আওয়ামী লীগ আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বপন বলেন, মণিরামপুরের মানুষ যে আশা নিয়ে আমাকে ভোট দিয়েছে তাদের সেই আশা পূরণ করব। এখানকার জনগণকে সুখে-শান্তিতে রাখার দায়িত্ব আমার।

তিনি বলেন, কোনো সন্ত্রাস, চাঁদাবাজ, দুর্নীতিবাজ মণিরামপুরের মাটিতে স্থান হবে না। যে কোনো মূল্যে এগুলো দমন করে এখানে শান্তি ফিরিয়ে আনা হবে। দলমত নির্বিশেষে মণিরামপুরের একটি মানুষও যেন কষ্ট না পায় সেই ব্যবস্থা করা হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসানের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন এমপির স্ত্রী তন্দ্রা ভট্টাচার্য্য, উপজেলা পরিষদ চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার এমএম নজরুল ইসলাম, বিভিন্ন ইউপির চেয়ারম্যান প্রমুখ।

ডেইলি বাংলাদেম/এমআর