মনোনয়ন ফরম জমা দিলেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল

ঢাকা, শুক্রবার   ১০ এপ্রিল ২০২০,   চৈত্র ২৭ ১৪২৬,   ১৬ শা'বান ১৪৪১

Akash

মনোনয়ন ফরম জমা দিলেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৪১ ২৭ ফেব্রুয়ারি ২০২০  

মনোনয়ন ফরম জমা দিচ্ছেন রেজাউল করিম চৌধুরী। ছবি: ডেইলি ‍বাংলাদেশ

মনোনয়ন ফরম জমা দিচ্ছেন রেজাউল করিম চৌধুরী। ছবি: ডেইলি ‍বাংলাদেশ

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনকে সঙ্গে নিয়ে নির্বাচন কমিশনে মনোনয়ন ফরম জমা দিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী।

বৃহস্পতিবার বেলা পৌনে ১২টায় চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কমিশন কার্যালয়ে চসিক নির্বাচনের রিটার্নিং অফিসার মোহাম্মদ হাসানুজ্জামানের কাছে মনোনয়ন ফরম জমা দেন তিনি।

মনোনয়ন ফরম জমা শেষে মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেন, মেয়র হিসেবে নির্বাচিত হলে আমার প্রথম কাজ হবে জলাবদ্ধতা নিরসন করা। জলাবদ্ধতা নিরসনে চলমান কাজগুলো সুষ্ঠুভাবে সম্পন্ন করাই আমার লক্ষ্য। এতে অনেকাংশেই জলাবদ্ধতার হাত থেকে রক্ষা পাবে জনগণ। ইনশাআল্লাহ জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। চট্টগ্রামের মানুষকে সঙ্গে নিয়ে কাজ করতে চাই। 

চট্টগ্রামের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ হাসানুজ্জামান বলেন, আজ মনোনয়ন ফরম দাখিলের শেষ দিন। পাঁচ মেয়র প্রার্থীসহ বেশ কয়েকজন কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন। প্রার্থীদের প্রতি অনুরোধ, নির্বাচনী আচরণবিধি মেনে মনোনয়ন ফরম দাখিল করতে আসবেন।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আবদুচ ছালাম এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক ও আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

ডেইলি বাংলাদেশ/জেডআর