মনোনয়নপত্র সংগ্রহ করলেন শামীম

ঢাকা, সোমবার   ২০ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৫ ১৪২৬,   ১৪ রমজান ১৪৪০

Best Electronics

মনোনয়নপত্র সংগ্রহ করলেন শামীম

 প্রকাশিত: ১৯:০৫ ৯ নভেম্বর ২০১৮   আপডেট: ১৯:০৫ ৯ নভেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে একেএম এনামুল হক শামীমের পক্ষে দলীয় মনোনয়নপত্র সংগহ করছেন জনপ্রতিনিধি ও নেতাকর্মীরা। তিনি আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ছাত্রলীগের সাবেক সভাপতি।

শুক্রবার সকালে ঢাকার ধানমন্ডিতে শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় থেকে তার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নড়িয়া উপজেলার সাবেক চেয়ারম্যান ওহাব বেপারী, সহ-সভাপতি ও চরভাগা ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আলহাজ্ব খবিরুজ্জামান বাচ্চু, নড়িয়া পৌর মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, স্বাচিপের কেন্দ্রীয় বিজ্ঞান সম্পাদক ডা. আশ্রাফুল হক সিয়াম, নড়িয়া উপজেলা মহিলা-ভাইস চেয়ারম্যান নাজমা মোস্তফা, শরীয়তপুর জেলা পরিষদের সদস্য আলমগীর হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, সৈয়দ হেমায়েত হোসেন, আক্তারুজ্জামান জুয়েল, নড়িয়া উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, ভেদরগঞ্জ উপজেলার চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আকলিমা আক্তার লিপি, সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম, সদস্য এনায়েত উল্যাহ মুন্সী, আলী আহম্মদ কাজী, মিজানুর রহমান আলম, আনোয়ার বালা, কোহিনুর সুলতানা দোলা, এড. রওশন আরা, ইউপি চেয়ারম্যান আবুল হাসেম দেওয়ান, গিয়াস উদ্দিন রাড়ী, শাহ আলম চৌকিদার, শওকত হোসেন বয়াতী, খন্দকার আলী হোসেন, ডিএম শাহজাহান সিরাজ, মুন্সী রাশেদ আজগর সোহেল, আব্দুর রাজ্জাক হাওলাদার, জিতু মিয়া বেপারী, মাস্টার জসিম উদ্দিন মাদবর, মুজাম্মেল হক মোল্যা, ইউনুস সরকার, কামরুজ্জামান মানিক সরদার, সামসুজ্জোহা রতন, ইউনুস আলী মোল্যা, বাবুল হোসেন মোল্যা, জাকির হোসেন, মনির হোসেন সুমন, সাবেক চেয়ারম্যান ইমাম হোসেন দেওয়ান, শাহজালাল মাল, জেলা যুবলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আলহাজ্ব আলাউদ্দিন, ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা নুর এ আলম আশিক, ইকবাল হোসেন সিপন সিকদার, নড়িয়া পৌরসভার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব সহ শরীয়তপুর-২ নির্বাচনী এলাকার বিপুল সংখ্যক নেতাকর্মী। 

এসময় শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ওহাব বেপারী এবং ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আলহাজ্ব খবিরুজ্জামান বাচ্চু জানান, শেখ হাসিনার সরকার  ক্ষমতায় থাকলে ব্যাপক উন্নয়ন হয়। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিয়ে চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।

শরীয়তপুর-২ নির্বাচনী এলাকার জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীরা তার পক্ষে আছেন। তাই এলাকার ব্যাপক উন্নয়ন ও অগ্রগতির জন্য এনামুল হক শামীমকেই এমপি হিসেবে চাই। তিনি মনোনয়ন পেলে বিপুল ভোটে জয়লাভ করবে, ইনশাআল্লাহ।

ডেইলি বাংলাদেশ/এসকে

Best Electronics