Alexa মনোনীত প্রার্থীকে অ্যাটর্নি জেনারেলের সমর্থন

ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯,   কার্তিক ১ ১৪২৬,   ১৬ সফর ১৪৪১

Akash

মনোনীত প্রার্থীকে অ্যাটর্নি জেনারেলের সমর্থন

লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

 প্রকাশিত: ১৩:৫৭ ২ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৪:১৮ ২ ডিসেম্বর ২০১৮

ডেইলি বাংলাদেশ

ডেইলি বাংলাদেশ

মুন্সিগঞ্জ-২ আসনের আওয়ামী লীগ প্রার্থীর সমর্থনে নির্বাচনী মতবিনিময় সভার আয়োজন করেন অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মাহবুবে আলম।

শনিবার সন্ধ্যায় সরকারি লৌহজং বিশ্ববিদ্যালয় কলেজ মিলনাতয়নের এ সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাগুফতা ইয়াসমিন এমিলি।

লৌহজং উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নুরুল আমিনের সঞ্চালনায় সভায় অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম বলেন, এবারের নির্বাচন আওয়ামী লীগের বাঁচামরার লড়াই। আমি বঙ্গবন্ধু হত্যা মামলা, জেলহত্যা মামলা, যুদ্ধাপরাধীদের মামলা, খালেদা জিয়া ও মওদুদ আহমদের বাড়ি নিয়ে মামলাগুলো পরিচালনা করেছি। বিএনপি ক্ষমতায় এলে আমাকে আস্ত রাখবে না।

অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছিলেন। কিন্তু তিনি মনোনয়ন পাননি। তাই তার কর্মী-সমর্থকরা যেন নৌকা ও মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করেন এ জন্যই তিনি নিজ উদ্যোগে এ সভার আয়োজন করেন।

সভায় প্রধান অতিথি সাগুফতা ইয়াসমিন এমিলি বলেন, নৌকা আমার কিংবা মাহবুবে আলমের নয় এ নৌকা শেখ হাসিনার। আমি ওয়াদা করছি আমি কারও প্রতি নির্যাতন করব না। আমি ও মাহবুবে আলম ভাইবোনের মতো একসাথে কাজ করব।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ঢামেক শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ডা. আবু ইউসুফ ফকির, লৌহজং উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ওসমান গণি তালুকদার, সাধারণ সম্পাদক আবদুর রশিদ শিকদার, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক তোপাজ্জল হোসেন তপন, ইউপি মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন আক্তার স্বর্ণা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইলিয়াস আহমেদ মোল্লা, কলমা ইউপি আওয়ামী লীগের সভাপতি শেখ মো. আবদুল মোতালেব, কনকসার ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, আবুল বাশার খানসহ প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/ জেএস