Alexa ‘মনের আনন্দে নেচেছি, ভাবিনি লাখ লাখ মানুষ ভালোবাসবে’

ঢাকা, সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ১ ১৪২৬,   ১৬ মুহররম ১৪৪১

Akash

‘মনের আনন্দে নেচেছি, ভাবিনি লাখ লাখ মানুষ ভালোবাসবে’

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:১০ ১২ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৪:২১ ১২ সেপ্টেম্বর ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

‘আমি এমনই, আমার মন চাইলে আমি নাচি। আমি পড়াশোনা করিনি। আমি ছোটবেলায় একা নাচ শিখেছি। বন্ধু-বান্ধবরা আমাকে দাওয়াত দিয়ে বিয়ে বাড়িতে নিয়ে নাচতে বলে। আমি কোনো দ্বিধা করি না। নাচ আমার ভালো লাগে।’

কথাগুলো বলছিলেন, সম্প্রতি ভাইরাল হওয়া সেই কাজল। গেল সোমবার রাজধানীজুড়ে প্রচণ্ড বৃষ্টি হয়েছিল। সেদিন মনের আনন্দে নেচেছিলেন তিনি। বৃষ্টির পরে সোশ্যাল মিডিয়ায় তার নাচের ভিডিও ছড়িয়ে পড়ে। 

ঘটনাটি সেদিন দুপুরের। অবিরত বৃষ্টির মাঝে রাজধানীর সিগন্যালে আটকা থাকা একটি বিআরটিসি লাল বাস, আর সেই বাসের সামনে এক যুবকের ছন্দময় অথচ উন্মাতাল নৃত্য। এই নাচের অনেকেই নিজেদের মোবাইলে ধারণ করেন। এরপর এর ভিডিও ছেড়ে দেন ফেসবুকে। ভিডিওটি বিভিন্ন পেইজ- অ্যাকাউন্ট থেকে মুগ্ধ হয়ে দেখেছেন লাখ লাখ মানুষ।

জানা গেছে, কাজলের একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। পুরানা পল্টনে 'একে ফুড' নামে খাবারের দোকানটি তার। পাশে একটি লন্ড্রিও রয়েছে। কাজলের ভাইয়েরা বিদেশ থাকেন। মা গ্রামের বাড়ি ময়মনসিংহে থাকেন। কাজল একাই এক চাচির বাড়িতে থাকেন। 

আরো জানা গেছে, কাজল নাচ নিয়ে কখনো কোনো প্রতিযোগিতায় অংশ নেননি। তবে থিয়েটার করেন। নাট্যশালা ও বেইলি রোডে মঞ্চায়িত শিখণ্ডি কথায় অভিনয় করেছেন।

এদিকে নাচ নিয়ে পরিকল্পনার কথা বলতে গিয়ে কাজল বলেন, তেমন কিছু ভাবিনি। সুযোগ পেলে সবাই তো নিজেকে প্রমাণ করতে চায়? আমিও এর ব্যতিক্রম নই।

ফেসবুকে কাজলকে নিয়ে এতো হৈচৈ প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, অনেকের প্রশংসা শুনে আনন্দিত হয়েছি। ফেসবুকে কমেন্ট পড়েছি। মনের আনন্দে নেচেছি, ভাবিনি লাখ লাখ মানুষ ভালোবাসবে।

ডেইলি বাংলাদেশ/জেডআর