মনোনয়ন পেলে জয় প্রত্যাশী নবী চৌধুরী

ঢাকা, বুধবার   ২২ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৭ ১৪২৬,   ১৬ রমজান ১৪৪০

Best Electronics

মনোনয়ন পেলে জয় প্রত্যাশী নবী চৌধুরী

 প্রকাশিত: ১৭:৫৫ ১০ অক্টোবর ২০১৮   আপডেট: ২০:২৬ ১০ অক্টোবর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

দিনাজপুর-৫ আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ উপ-কমিটির সাবেক সহ সম্পাদক মনোনয়ন প্রত্যাশী মাহমুদুল-নবী-চেীধুরী। তিনি নির্বাচনী এলাকায়  ব্যাপক জনসংযোগ করছেন। 

মাহমুদুল-নবী-চেীধুরী ছাত্র জীবন থেকে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িয়ে পড়েন।  ছাত্রলীগের রাজনীতির পর এখন মূলদল আওয়ামী লীগের রাজনীতিতে আসেন। ছোট বেলা থেকেই সাধারণ মানুষের আপদে বিপদে পাশে ছিলেন।  

আজও দাদা ও বাবার রেখে যাওয়া সম্পদ নিয়ে সাধারণ মানুষের সেবা করে যাচ্ছেন। আওয়ামী লীগের প্রচার প্রচারণা চালাতে গিয়ে স্ব দলীয় নেতা কর্মীরা কয়েকবার লাঞ্চিত হন তিনি।  তারপরও থেমে যাননি সাধারণ মানুষের পাশে দাড়ানোকে নিজের কর্তব্য বলে মনে করেন এই মানুষটি। 

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তৃনমূল পর্যায়ে যাদের জনপ্রিয়তা আছে তাদেরকে যাচাই বাছাই করে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন দিবেন এমনই আশা তার।  তৃনমূল পর্যায়ে যে সকল নেতার জনপ্রিয়তার বেশি সৎ, যোগ্য এমন গুন বাচাই করে যদি মনোনয়ন দেওয়া হয় তাহলে মাহমুদুল নবী চৌধুরী অবশ্যই মনোনয়ন পাবেন বলে আশা করেন তিনি।     

এ নিয়ে আওয়ামী লীগের তৃণমূল কর্মী মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন বলেন,প্রার্থী যাঁকেই করা হোক না কেন সেই জিতবে আওয়ামী লীগ থেকে। তবে শর্ত হচ্ছে আগে দলের ভেতর থেকে দলীয় কোন্দল নিরসন করতে হবে। অন্যথায় যাকেই প্রার্থী করা হোক, দলীয় কোন্দলের কারণে তাঁর পরাজয়ের আশঙ্কাও আছে এবার।

ডেইলি বাংলাদেশ/টিপি/জেডএম

Best Electronics