Alexa মধ্যরাতে জন্ম নিল নুসরাত-নিখিলের ‘সন্তান’

ঢাকা, বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৩ ১৪২৬,   ০২ রজব ১৪৪১

Akash

মধ্যরাতে জন্ম নিল নুসরাত-নিখিলের ‘সন্তান’

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৩২ ২৬ জানুয়ারি ২০২০   আপডেট: ১৩:৫৬ ২৬ জানুয়ারি ২০২০

নুসরাত জাহান

নুসরাত জাহান

অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন কলকতার অভিনেত্রী নুসরাত জাহান। সেই জনপ্রিয়তাকে সঙ্গী করে হয়েছেন পশ্চিমবঙ্গের বসিরহাটের সাংসদ। শুধু তাই নয় গত বছরটি ছিল নুসরাতের জন্য বিশেষ একটি বছর। কারণ জীবনের সবচেয় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত বিয়েও করেছেন সাংসদ নির্বাচিত হবার পর। চলতি বছরের শুরুতে আরো এক বিশেষ স্বপ্নপূরণ হলো এ নায়িকার। 

সিনে দুনিয়া থেকে শুরু করে ভক্তমহলে বরাবরই ফ্যাশন সচেতন হিসেবেই পরিচিত নুসরাত। সব সময় স্বপ্ন দেখতেন ফ্যাশন নিয়ে কিছু করার। এবার নুসরাতের সেই স্বপ্নের পালক গজিয়েছে। নিজেকে ফ্যাশন ডিজাইনার হিসাবে সবার সামনে তুলে ধরেছেন তিনি। 

কলকাতার পাঁচতারা হোটেলে শনিবার মধ্যরাতে ‘ইউভ’ নামের নিজের ফ্যাশন হাউজের উদ্বোধন করলেন তিনি। এ সময় একদল সুন্দরীর মাঝ থেকে হঠাৎ বেরিয়ে এলেন নুসরাত। নিজের হাসি দিয়ে নিটোল খোলা পেটে চোলি আর ঘাগড়াতে রাত গভীর করলেন তিনি। 

আর এ সময় নুসরাতের স্বামী নিখিল জানিয়ে দিলেন, তিনি স্বপ্ন দেখছিলেন এমন কিছু পোশাক তৈরি করার, যা যে কোনো মানুষের ভেতরের আমিকে বাইরে নিয়ে আসবে। ‘ইউভ’ সেরকমই উদ্যোগ। নিজেকে নতুন করে খুঁজে পেতে আপনাদের পরতেই হবে ‘ইউভ’ এর পোশাক।

নিখিল জানালেন, ‘ইউভ’ আমাদের কাছে সন্তানের মতো, আমাদের স্বপ্নের মতো। কিন্তু আগে কোনো অনুপ্রেরণা ছিল না। সেটা নুসরতের কাছ থেকে পেলাম। ও এল আমার কাছে। আর স্বপ্নপূরণ করে নতুন করে বেঁচে থাকার প্রয়াস দিলো। 

এদিকে, চুটিয়ে সংসার ও রাজনীতি করার পাশাপাশি অভিনয়েও নিয়মিত নুসরাত। যে রাঁধে সে চুলও বাঁধে- বহুল প্রচলিত এ প্রবাদটি যেন নুসরাতের জীবনের সঙ্গে মিলে গেছে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তার সিনেমা ‘অসুর’। এই ছবিতেও দর্শকমহলে প্রশংসা কুড়িয়েছেন এ অভিনেত্রী।

ডেইলি বাংলাদেশ/টিএএস