মধ্যরাতে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন ইবি ছাত্রলীগ সভাপতি

ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭,   ০৪ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

মধ্যরাতে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন ইবি ছাত্রলীগ সভাপতি

ইবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:০১ ৯ এপ্রিল ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

সারাবিশ্বে করোনাভাইরাস এখন এক আতঙ্কের নাম। দিনের পর দিন এ ভাইরাসের প্রকোপ বেড়েই চলেছে। এরইমধ্যে লকডাউনের ঘোষণা এসেছে বিভিন্ন দেশে। বাংলাদেশেও বিস্তার শুরু করেছে ভাইরাসটি। লকডাউনের কবলে দেশের কয়েকটি জেলা। ফলে বিপাকে পড়েছে দরিদ্র, অসহায় ও কর্মহীন মানুষ। বিশেষ করে উত্তরাঞ্চলের মানুষের জীবনযাত্রা দুর্বিষহ হয়ে উঠছে।

দেশের এমন সংকটময় মুহূর্তে দুস্থ-অসহায়দের মুখে হাঁসি ফোঁটাতে মধ্যরাতে বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী ও ওষুধ পৌঁছে দিয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ।

বুধবার মধ্যরাত পর্যন্ত রবিউলের নিজ জেলা কুড়িগ্রাম সদরের ভোগডাঙ্গা ইউনিয়নের প্রায় শতাধিক দরিদ্র পরিবারের মাঝে নিজ অর্থায়নে চাল, ডাল, তেল, সাবান, সবজি ও ওষুধসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন।

এ বিষয়ে রবিউল ইসলাম পলাশ বলেন, সমাজের বিত্তবানরা নিজ নিজ জায়গা থেকে অস্বচ্ছলদের দিকে হাত বাড়ালে কেউ না খেয়ে মরবে না। আমি আমার সাধ্য অনুযায়ী খাদ্য সহায়তার চেষ্টা করেছি। আসুন, আমরা সবাই নিজ জায়গা থেকে অসহায়দের পাশে দাঁড়াই। নিরাপদ দূরত্ব ও সরকার আরোপিত বিধিমালা মেনে চলি। সেই সঙ্গে করোনাকে জয় করে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে সহায়তা করি।

এর আগে ইবি শাখা ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশ ‘ধূসর পান্ডুলিপি’ সমবায় সমিতিসহ বিভিন্ন সংগঠনের উদ্যোগে নিজ এলাকায় হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করেন। এছাড়াও বসতবাড়ি, মার্কেট ও মসজিদে জীবাণুনাশক স্প্রে প্রয়োগ করেন তিনি।

ডেইলি বাংলাদেশ/জেডএম