মধুপুরের জ্বর-শ্বাস কষ্টে যুবকের মৃত্যু, করোনায় নয়

ঢাকা, রোববার   ০৭ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২৪ ১৪২৭,   ১৪ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

মধুপুরের জ্বর-শ্বাস কষ্টে যুবকের মৃত্যু, করোনায় নয়

টাঙ্গাইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:২৭ ২ এপ্রিল ২০২০   আপডেট: ১৭:৫৮ ৫ এপ্রিল ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

টাঙ্গাইলের মধুপুরে জ্বর ও শ্বাস কষ্টে আক্রান্ত হয়ে মারা যাওয়া যুবক করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন না। 

আইইডিসিআর’র প্রতিবেদনে ওই ব্যক্তির করোনা আক্রান্তের কোনো আলামত পাওয়া যায়নি। পরে মৃত ব্যক্তির বাড়িসহ আশেপাশের বাড়ির লকডাউন তুলে নেয়া হয়েছে। 

ওই যুবক উপজেলার মহিষমারা ইউপির টেক্কার বাজার গ্রামের বাসিন্দা। 

উপজেলা প্রশাসন, স্থানীয় জনপ্রতিনিধি জানান, ওই যুবক ঢাকায় একটি গার্মেন্টসের সামনে পানের দোকান করতেন। গত রোববার জ্বর নিয়ে বাড়িতে এসেছিলেন। বিষয়টি তার পরিবারের লোকজন গোপন রাখে। সোমবার থেকে তার পাতলা পায়খানা শুরু হয়। মঙ্গলবার রক্ত বমি হওয়ার পর তিনি মারা যান। মৃত্যুর পরই এলাকায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে বলে খবর ছড়িয়ে পড়ে। 

আইইডিডিসিআর এর প্রশিক্ষণ প্রাপ্ত চিকিৎসক দল ওই যুবকের বাড়িতে গিয়ে করোনায় মৃত্যু হয়েছে কিনা তা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে। 

টাঙ্গাইলের সিভিল সার্জন ওহিদুজ্জামান জানান, ওই ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছিলেন কিনা তা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। পরীক্ষায় ওই ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত হননি বলে জানা গেছে। 

ইউএনও আরিফা জহুরা জানান, নমুনা পরীক্ষা করে ওই যুবকের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার আলামত পাওয়া যায় নি। তাই তার বাড়িসহ আশেপাশের বাড়ি মঙ্গলবার থেকে যে লকডাউন করা হয়েছিল তা বৃহস্পতিবার তুলে নেয়া হয়েছে।  
 

ডেইলি বাংলাদেশ/এমকে/