Alexa মতিয়াকে বিজয়ী করতে নারীদের উঠান বৈঠক

ঢাকা, রোববার   ২১ জুলাই ২০১৯,   শ্রাবণ ৭ ১৪২৬,   ১৮ জ্বিলকদ ১৪৪০

মতিয়াকে বিজয়ী করতে নারীদের উঠান বৈঠক

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি

 প্রকাশিত: ২০:২৮ ১৯ ডিসেম্বর ২০১৮   আপডেট: ২০:২৮ ১৯ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনে আওয়ামী লীগের প্রার্থী মতিয়া চৌধুরীকে বিজয়ী করতে তৃণমুলের নেতাকর্মীরা গ্রামে গ্রামে গিয়ে নারী ও নতুন ভোটারদের দিয়ে উঠান বৈঠক করে চলেছেন। 

তারই অংশ হিসেবে নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী মধুটিলা ইকোপার্ক সংলগ্ন পোড়াগাঁও ইউপির ধোপাকুড়া গ্রামে বুধবার বিকেলে এক উঠান বৈঠক হয়। 

এতে সভাপতিত্ব করেন আব্দুর রউফ।

বৈঠকে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা মাওলানা মোহাম্মদ জামাল উদ্দিন, আনোয়ার হোসেন, পলী ডাক্তার আয়নাল হক, শরিফুল ইসলাম ও বিল্লাল হোসেন প্রমুখ। 

এ সময় বক্তারা মতিয়া চৌধুরীর উদ্যোগে স্থাপিত মধুটিলা ইকোপার্ক স্থাপানের উদাহরণ দিয়ে বলেন, মতিয়া চৌধুরী প্রাকৃতিক সৌদ্যর্য সারাদেশ তথা সারা বিশ্বে তুলে ধরতে ও এলাকার মানুষের কর্মসংস্থানের পরিকল্পনা করে বিগত ২০০০ সালে এ এলাকায় ইকোপার্ক স্থাপন করেছেন। এখানে যেমন সরকারের রাজস্ব আয় হচ্ছে।

অন্যদিকে স্থানীয় ব্যবসায়ীরা বাহারী জিনিসপত্রের দোকান দিয়ে তাদের পরিবার পরিজন নিয়ে সংসার চালাচ্ছেন। তাছাড়া এখানে ভ্রমণ পিয়াসীদের কাছে দোকানীরা বাদাম-বুট বিক্রি করে চলে কয়েক’শ পরিবার। তাই আমাদেরকে মতিয়া চৗধুরীর কাছে কিছু চাইতে হয় না। এলাকার উন্নয়নে যখন যেখানে যা লাগে তিনি তাই দেন। 

তারা আরো বলেন, মন্ত্রী এ পার্কের পাশ দিয়ে সীমান্ত সড়ক নির্মাণ করে দিয়েছেন। এতে পুর্ব দিকে সিলেট সুনামগঞ্জ ও পশ্চিম দিকে কুড়িগ্রাম রৌমারী এলাকার সঙ্গে যোগাযোগের নতুন দ্বার উন্মোচিত হয়েছে।

তাই এ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে বেগম মতিয়া চৌধুরী আবারো বিজয়ী করে মহান জাতীয় সংসদে পাঠাতে হবে। তিনি শুধু এলাকার এমপি হবেন না, আল্লাহর রহমত ও আপনাদের ভোটে আওয়ামী লীগ যদি সরকার গঠন করতে পারেন তাহলে তাকে আবার মন্ত্রী বানাবেন। 

ডেইলি বাংলাদেশ/জেএইচ