মঠবাড়িয়ায় স্কুলছাত্রী ধর্ষণ মামলায় গ্রেফতার ২

ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০১৯,   আষাঢ় ৪ ১৪২৬,   ১৩ শাওয়াল ১৪৪০

মঠবাড়িয়ায় স্কুলছাত্রী ধর্ষণ মামলায় গ্রেফতার ২

মঠবাড়িয়া (পিরোজপু) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৩:০৯ ১৩ জুন ২০১৯   আপডেট: ০৩:১০ ১৩ জুন ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

পিরোজপুরের মঠবাড়িয়ায় ১০ম শ্রেণির ছাত্রীকে পালাক্রমে ধর্ষণের মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার রাতে উপজেলার মিরুখালী বাজারের ব্রিজ থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- উপজেলার ওয়াহেদাবাদ গ্রামের খোকন জমাদ্দারের ছেলে শাওন ও একই গ্রামের টিপু সুলতানের ছেলে নাজমুল ।

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) মাজাহারুল আমিন (বিপিএম) জানান, ২০১৮ সালের ৩০ নভেম্বর দুপুরে ওই স্কুলছাত্রী মিরুখালী বাজারের পাশের স্কুলে প্রাইভেট পড়তে যায়। পথের মধ্যে ওই ছাত্রীর পরিচিত সাইফুল এক বন্ধু কথা বলার জন্য সড়কের পাশের একটি ঘরে ডেকে নেয়। এরপর ওই ঘরে থাকা সাইফুলের বন্ধু ইসমাইল, শাওন, নাজমুলসহ চার সহযোগী মিলে ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় ধর্ষকরা ধর্ষণের অশ্লীল চিত্র মোবাইলে ধারণ করে। এ ঘটনাটি লোক লজ্জার ভয়ে ভুক্তভোগী ছাত্রী ও তার পরিবার চেপে যায়। এরপর চলতি বছরের ২৪ ফেব্রুয়ারি ধর্ষক সাইফুল ও ইসমাইল ভুক্তভোগীকে স্কুলে আসার পথে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে আবারো শারীরিক সম্পর্ক করার প্রস্তাব দেয়। এ ঘটনা ভুক্তভোগী অভিভাবকদের জানালে মা বাদী হয়ে থানায় চার ধর্ষককে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এ ঘটনায় ইসমাইল গ্রেফতার হলেও বাকি তিন আসামি দীর্ঘদিন পলাতক ছিল।

মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আবদুল্লাহ  বলেন, শাওন ও নাজমুলকে গ্রেফতার করা হয়েছে। এ মামলার প্রধান আসামি সাইফুলকে গ্রেফতার করতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ