মঠবাড়িয়ায় পৌর সেবা বন্ধ, ভোগান্তি চরমে
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=120698 LIMIT 1

ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৮ ১৪২৭,   ২১ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

মঠবাড়িয়ায় পৌর সেবা বন্ধ, ভোগান্তি চরমে

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:২৫ ১৯ জুলাই ২০১৯  

ডেইলি বাংলাদেশ

ডেইলি বাংলাদেশ

ছয় দিন ধরেই পিরোজপুরের মঠবাড়িয়ার পৌরসভার বাসিন্দারা পৌর সেবা পাচ্ছেন না। কর সংগ্রহ, নাগরিক সনদ প্রদান, ট্রেড লাইসেন্স, জন্ম-মৃত্যু নিবন্ধনসহ দৈনন্দিন কার্যক্রম বন্ধ রয়েছে। সেবা নিতে এসে অনেকে দেখছেন তালা ঝুলছে অফিসের সামনে। কোনো কর্মকর্তা বা কর্মচারীরা এখন আর নেই।

তারা এখন ঢাকায়। প্রেস ক্লাবের সামনে অবস্থান করছেন। রাষ্ট্রীয় কোষাগার থেকে বেতন-ভাতার দাবিতে গত রোববার থেকে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা অবস্থান নিয়েছেন। ফলে পৌর সেবা বন্ধ থাকায় চরম ভোগান্তিতে পড়েছেন বাসিন্দারা। পৌর এলাকার অলিগলিতে জমেছে ময়লার স্তুপ। জ্বলছে না সড়ক বাতি।

শুক্রবার সকালে মঠবাড়িয়া পৌরসভার সচিব ও কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের সভাপতি মো.হারুন অর রশিদ প্রেস ক্লাবের সামনে থেকে ফোনে বলেন, দাবি আদায় করেই ফিরবো। রাষ্ট্রীয় কোষাগার থেকে বেতন-ভাতা পাওয়া আমাদের অধিকার। আন্দোলন চলমান রয়েছে, দাবি আদায় না করা পর্যন্ত ঘরে ফিরবো না।

পৌর এলাকার বাসিন্দা প্রবীন শিক্ষক নুর হোসেন মোল্লা বলেন, পৌরসভার সব ধরনের সেবা বন্ধ থাকায় আমরা বেশ ভোগান্তিতে পড়েছি। বিশেষ করে এলাকার অলিগলিতে জমেছে ময়লার স্তুপ, যা থেকে বের হচ্ছে উদ্ভট পাঁচা দুর্গন্ধ। আমরা চাই দ্রুতই এর সমাধান হোক।

ডেইলি বাংলাদেশ/জেডএম