Alexa ভয়ংকর রাতের ঘটনায় মুখ খুললেন মৌসুমী!

ঢাকা, বুধবার   ১৭ জুলাই ২০১৯,   শ্রাবণ ২ ১৪২৬,   ১৩ জ্বিলকদ ১৪৪০

ভয়ংকর রাতের ঘটনায় মুখ খুললেন মৌসুমী!

 প্রকাশিত: ০৯:৩৭ ১২ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৯:৪১ ১২ ফেব্রুয়ারি ২০১৮

মৌসুমী

মৌসুমী

এক মধ্যরাতে ট্রেন থেকে কমলাপুর স্টেশনে নামলেন মৌসুমী। তাকে স্টেশন থেকে নিয়ে যাওয়ার কথা সালাহউদ্দিন লাভলুর। কোন কারণে লাভলুর আসা হয় না। স্টেশনে অপেক্ষা করার পর মৌসুমী রাজধানী ঢাকা শহরের পথে নামেন।

এই শহরে নতুন আসা মৌসুমীর এক রাতের বিচিত্র অভিজ্ঞতা ছিল অনেক ভয়ানক, সে গল্প বললেন তিনি নিজেই। সারা রাত ঘটে যাওয়া অসংখ্য ঘটনার মধ্যে ছিনতাইকারীদের হাতে পড়ে ব্যাগ মোবাইল সব হারান মৌসুমী। একটা সময় তার মনে হয়, যে স্বপ্ন নিয়ে তিনি ঢাকা শহরে এসেছিলেন তার সেই স্বপ্ন রীতিমত দুঃস্বপ্নে পরিণত হচ্ছে।

সারাটা রাত রাজধানীর পথে পথে ঘুরে বেরিয়েছেন মৌসুমী বনে যান ‘রাত্রির যাত্রী’। এক সময় ভোর হয়। ভোরে তাকে নিয়ে আসেন ছবির নায়ক আনিসুল হক মিলন। এখন মৌসুমী কি করবেন? স্বপ্নের ঢাকাতেই থাকবেন নাকি ফিরে যাবেন গ্রামের বাড়িতে।

এরকম একটি অন্যরকম গল্প নিয়ে নতুন পরিচালক হাবিবুল ইসলাম হাবিব ২০১৫ সালে শুরু করেছিলেন তার জীবনের প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘রাত্রির যাত্রী’ র শুটিং। নানা চড়াই উৎরাই পেরিয়ে অবশেষে শেষ হয়েছে এর কাজ। বর্তমানে এ ছবির কালার এবং আবহ সঙ্গীতের কাজ চলছে।

ছবিটি নিয়ে বেশ আশাবাদ ব্যক্ত করেছেন মৌসুমী। তিনি আরো বলেন, ছবিটি নিয়ে বেশ আশাবাদী। কারণ গল্পে ভিন্নতা আছে। এই ছবিতে শুধু আমি নই, আনিসুর রহমান মিলন, এটিএম শামসুজ্জামান অন্যরাও ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করেছেন।

এরই মধ্যে অনলাইন দুনিয়ায় প্রচারণার কাজ শুরু হয়েছে জানিয়ে ছবির পরিচালক হাবিবুল ইসলাম হাবিব বলেন, এই ছবিটি এক কথায় আজকের প্রেক্ষাপটে প্রেম, ভালোবাসা, স্বপ্ন, আর চাওয়া-পাওয়া গরমিলের গল্পের ছবি এটি। আশা করি শিগগির কাজ শেষ করে মুক্তির তারিখ ঘোষণা করতে পারবো।  

আগামী মাসের শুরুতে ছবিটি সেন্সরে জমা দেয়া হবে বলেও জানিয়েছেন নির্মাতা হাবিবুল ইসলাম। এদিকে মৌসুমী অভিনীত ‘আমি নেতা হবো’ ছবিটি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আগামী ১৬ ফেব্রুয়ারি মুক্তি পাবে।

ডেইলি বাংলাদেশ/জেডআই