ভৈরবে মেঘনায় গোসলে নেমে নিখোঁজ, লাশ ভেসে উঠল নরসিংদী

ঢাকা, সোমবার   ২৮ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১৩ ১৪২৭,   ১০ সফর ১৪৪২

ভৈরবে মেঘনায় গোসলে নেমে নিখোঁজ, লাশ ভেসে উঠল নরসিংদী

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:০০ ৬ আগস্ট ২০২০   আপডেট: ২৩:৪৯ ৬ আগস্ট ২০২০

ফাইল ফটো

ফাইল ফটো

কিশোরগঞ্জের ভৈরবে মেঘনা নদীর ত্রি-সেতু এলাকায় গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার দুই দিন পর তরুণের লাশ উদ্ধার করেছে নৌ পুলিশ। বৃহস্পতিবার বিকেলে ভৈরবের অদূরে নরসিংদীর জেলার রায়পুরা উপজেলার রামনগর এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহতের নাম মাহমুদুল ইসলাম। সে নরসিংদী জেলার মনোহরদী উপজেলার চক মাধবদী গ্রামের আব্দুল কাদির মিয়ার ছেলে। 

নৌ-পুলিশ জানায়, ভৈরবে মেঘনা নদীর ওপর দু’টি রেল ও একটি সড়ক সেতু রয়েছে। এ তিনটি সেতুকে ঘিরে এলাকাটি দিন দিন পর্যটকদের কাছে আকর্ষণীয় হয়ে উঠছে। বিশেষ করে উৎসবের দিনগুলোতে দেশের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে পর্যটকেরা এখানে সৌন্দর্য উপভোগ করতে আসেন। একই উদ্দেশে মাহমুদুল তার পাঁচ বন্ধুকে সঙ্গে নিয়ে দু’টি মোটরসাইকেলে করে গত মঙ্গলবার বিকেলে ত্রি-সেতু এলাকায় আসেন। কিছুক্ষণ ঘোরাঘুরির করে তারা নদীতে গোসল করতে নামেন। একপর্যায়ে তিন বন্ধু স্র্রোতের তোড়ে ভেসে যায়। কাছাকাছি থাকা একটি নৌকা এসে দু’জনকে উদ্ধার করতে পারলেও মাহমুদুল তলিয়ে যান। খবর পেয়ে ভৈরব ও কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার চেষ্টা করেও তারা ব্যর্থ হন।

এ প্রসঙ্গে জানতে চাইলে ভৈরব নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ তরিকুল ইসলাম বলেন, পানির স্রোতের কারণে লাশ দু’দিন পর প্রায় এক কিলোমিটার দূরে গিয়ে ভেসে ওঠে। পরে খবর পেয়ে বিকেল সাড়ে চারটার দিকে স্বজনদের উপস্থিতিতে লাশ উদ্ধার করা হয়। একই সঙ্গে ময়নাতদন্ত ছাড়াই মাহমুদুলের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।
 

ডেইলি বাংলাদেশ/জেএইচ