Alexa ভেন্যু ও দর্শকে মুগ্ধ পাকির আলি

ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

ভেন্যু ও দর্শকে মুগ্ধ পাকির আলি

 প্রকাশিত: ০২:০৮ ৩০ আগস্ট ২০১৮   আপডেট: ০২:০৮ ৩০ আগস্ট ২০১৮

সংবাদ সম্মেলনে পাকির আলি

সংবাদ সম্মেলনে পাকির আলি

নিজেদের ঘরের মাঠে আন্তর্জাতিক ফুটবল ম্যাচ, আর হাজারো দর্শক প্রতিক্ষায় থাকবে না তা কি হয়? এমন অবস্থায় ছিল পুরো নীলফামারী। অবশেষে জেলার দর্শকদের সেই অপেক্ষা ফুরালো।

বুধবার আন্তর্জাতিক ভেন্যু হিসেবে অভিষেক হলো শেখ কামাল ফুটবল স্টেডিয়ামের। যেখানে আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ ও শ্রীলংকা।

তবে ম্যাচটিতে শেষ পর্যন্ত দর্শকদের হতাশ হতে হয়েছে বাংলাদেশ ১-০ গোলে হেরে যাওয়ায়।

তবে নীলফামারীর দর্শক ও আয়োজন মন কেড়েছে শ্রীলঙ্কান কোচ নিজাম পাকির আলির। এক সময় ঢাকার ফুটবলে খেলে যাওয়া লংকান এই কোচের বাংলাদেশ সম্পর্কে বেশ ভালো ধারণা আছে। এমনকি স্পষ্ট বাংলায় কথাও বলতে পারেন। পাকির আলি একসময় বাংলাদেশের কোচ হিসেবেও কাজ করেছেন ।

ম্যাচ শেষে পাকির আলি বলেন, বাফুফেকে এবং স্থানীয় দর্শকদের ধন্যবাদ। প্রচুর উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে ম্যাচটি উপভোগের সুযোগ করে দেয়ার জন্য। এটা দারুণ একটা খেলা ছিল। যদিও আবহাওয়া ছিল সামান্য গরম। দল হিসেবে আমরা আমাদের পরিকল্পনা কাজে লাগিয়ে ম্যাচ জিতেছি। নীলফামারীতে দারুণ পরিবেশ ছিল এবং আয়োজন ছিল মনমুগ্ধকর।

শ্রীলঙ্কার কোচ হিসেবে এদিন অভিষেক হলো পাকির আলির। জয় দিয়ে শুরু করতে পারায় খুশি তিনি।

পাকির আলি বলেন, শারীরিকভাবে বাংলাদেশ আমাদের থেকে এগিয়ে ছিল। আসছে আসরের (সাফ) জন্য এটা আমাদের দারুণ অভিজ্ঞতা। শ্রীলঙ্কার কোচ হিসেবেও প্রথম অভিষেকে এটা আমার জন্য দারুণ এক অভিজ্ঞতা।

ডেইলি বাংলাদেশ/সালি