ভেঙে যাচ্ছে ইমরান খানের সংসার!

ঢাকা, মঙ্গলবার   ২৫ জুন ২০১৯,   আষাঢ় ১২ ১৪২৬,   ২১ শাওয়াল ১৪৪০

ভেঙে যাচ্ছে ইমরান খানের সংসার!

বিনোদন ডেস্ক- ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:২৪ ২৩ মে ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দীর্ঘ ৮ বছর প্রেমের পর ২০১১ সালে সাতপাকে বাঁধা পড়েন 'জানে তু ইয়া জানে না', 'দেলি বেলি' অভিনেতা ইমরান খান ও অবন্তিকা মালিক। ২০১৪ সালে ৯ জুন ইমরান ও অবন্তিকার জীবনে আসে তাদের আদরের সন্তান ইমরা। তবে শোনা যাচ্ছে ইমরান ও অবন্তিকার সুখের স্বর্গে ভাঙন ধরেছে। 

সূত্রের খবর, গত দুদিন আগেই ইমরানের ২৪ পালি হিল-এর বাড়ি ছেড়ে মেয়ে ইমারাকে নিয়ে বেরিয়ে গিয়েছেন অবন্তিকা। তিনি আপাতত তার মা-বাবার সঙ্গে রয়েছেন। জানা যাচ্ছে, ইমরান ও অবন্তিকার মধ্যে বিবাদ মিটিয়ে দেয়ার চেষ্টা করছে তাদের পরিবার। ইতিমধ্যেই, অবন্তিকা নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল অবন্তিকা মালিক খান ব্যবহার করতেন, তিনি ইতিমধ্যেই খান পদবী তুলে নিয়েছেন। যেটি সকলের চোখে পড়ার পর থেকেই ইমরান-অবন্তিকার বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়ে।

এমনকি এ বিষয়ে অভিনেতা ইমরান খানকে জিজ্ঞাসা করা হলে তিনি কারোরই প্রশ্নের জবাব দিচ্ছেন না বলে খবর। তবে ইমরান-অবন্তিকার বিচ্ছেদের বিষয়ে অবন্তিকার মা বন্দনাকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, যেমনটা শোনা যাচ্ছে, তা এক্কেবারেই সঠিক (বিচ্ছেদের খবর) নয়। স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া অশান্তি হতেই পারে। সবকিছুই ঠিক হয়ে যাবে। ইমরান বা অবন্তিকা কেউই বিবাহ-বিচ্ছেদের কথা ভাবছেন না।
 
এদিকে জানা গেছে, ইমরানের দীর্ঘদিনের ক্যারিয়ারে কোনো সাফল্য না পাওয়ার কারণেই অবন্তিকার সঙ্গে তার সমস্যা তৈরি হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/এনএ