ভূঞাপুরে চোর চক্রের হোতাসহ দুইজনকে গণধোলাই  

ঢাকা, রোববার   ১২ জুলাই ২০২০,   আষাঢ় ২৮ ১৪২৭,   ২০ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

ভূঞাপুরে চোর চক্রের হোতাসহ দুইজনকে গণধোলাই  

টাঙ্গাইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৩৬ ৪ জুন ২০২০  

ভূঞাপুরে চোর চক্রের হোতাসহ দুইজনকে গণধোলাই  

ভূঞাপুরে চোর চক্রের হোতাসহ দুইজনকে গণধোলাই  

টাঙ্গাইলের ভূঞাপুরে আন্তজেলা চোর চক্রের মূল হোতা ও সক্রিয় দুই সদস্যকে মোটরসাইকেলসহ হাতে নাতে আটক করে গণধোলাই দিয়েছে স্থানীয় জনতা। এরা হলেন- সিরাজগঞ্জ সদর উপজেলার ঘটিয়া গ্রামের আলম মিয়ার ছেলে জুয়েল এবং বগুড়ার শাহজাহানপুর উপজেলার মালিপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে জাহিদুল ইসলাম।

বৃহস্পতিবার দুপুরে তাদের পাঁচ দিনের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করা হয়েছে।

বুধবার বিকেল ৪টার দিকে উপজেলার গোবিন্দাসী ফেরীঘাট হয়ে নৌকাযোগে সিরাজগঞ্জ যাওয়ার সময় তাদের আটক করে স্থানীয় জনতা। পরে গোবিন্দাসী নৌ পুলিশ ফাঁড়ির পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এ বিষয়ে গোবিন্দাসী নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও এসআই মো. আল আমিন জানান, বুধবার বিকেলে গোবিন্দাসী ফেরীঘাটে গিয়ে দেখি ওই দুই মোটরসাইকেল চোরকে আটক করেছে স্থানীয়রা। পরে মোটরসাইকেলসহ তাদেরকে উদ্ধার করা হয়।

ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম জানান, গত বুধবার বিকেলে স্থানীয়দের সহযোগিতায় পুলিশের ফোর্স চোরচক্রের দুই সদস্যকে আটক করে। বৃহস্পতিবার দুপুরে তাদের ৫ দিনের রিমান্ড চেয়ে টাঙ্গাইল আদারতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো জানান, মানিকগঞ্জসহ উত্তরবঙ্গের সিরাজগঞ্জ, রংপুর, বগুড়া, নীলফামারী ও নাটোর জেলায় তাদের বিরুদ্ধে চুরির মামলাসহ বিভিন্ন অপরাধমূলক একাধিক মামলা রয়েছে। আসামিদের বিরুদ্ধে ভূঞাপুর থানার মামলা দায়ের হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমএইচ