ভুয়া নারী ম্যাজিস্ট্রেট-তিন ডিবি পুলিশকে গণপিটুনি

ঢাকা, মঙ্গলবার   ০২ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭,   ০৯ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

ভুয়া নারী ম্যাজিস্ট্রেট-তিন ডিবি পুলিশকে গণপিটুনি

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৪৮ ২৮ মার্চ ২০২০  

আটক চারজন (ছবি: ডেইলি বাংলাদেশ)

আটক চারজন (ছবি: ডেইলি বাংলাদেশ)

কুমিল্লার চান্দিনায় ভ্রাম্যমাণ আদালত চালানোর সময় ভুয়া নারী ম্যাজিস্ট্রেট ও তিন ডিবি পুলিশকে গণপিটুনি দিয়েছে স্থানীয়রা। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়।

শুক্রবার রাতে উপজেলার বাতাঘাসী ইউপির তীরচর গ্রামে এ ঘটনা ঘটে। আটকরা হলেন- কুমিল্লার দেবীদ্বার উপজেলার চুলাশ গ্রামের মো. ফারুকের স্ত্রী ভুয়া ম্যাজিস্ট্রেট মনি, একই গ্রামের মো. আয়েত আলীর ছেলে ফারুক, জাফর আলীর ছেলে লিটন ও মৌলভীবাজারের বড়লেখা উপজেলার কাশিমনগর গ্রামের জজ মিয়ার ছেলে রহমান আলী।

ইউপি সদস্য মামুনুর রশিদ বলেন, রাতে তীরচর গ্রামের মাদরাসা এলাকায় বাবুল মিয়ার মুদি দোকানের সামনে একটি মাইক্রোবাস থামে। গাড়ি থেকে চারজন নেমে দোকানি বাবুলকে আটক করেন। এ সময় সরকারের নিষেধাজ্ঞা অমান্য করে দোকান খোলায় তার কাছ থেকে এক লাখ টাকা জরিমানা করেন তারা। কিন্তু টাকা দিতে ব্যর্থ হওয়ায় দোকানিকে গাড়িতে তোলেন প্রতারকরা।

তিনি আরো বলেন, তাদের পরিচয় জানতে চাইলে ওই নারী নিজেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুরুষরা ডিবি পুলিশ পরিচয় দেন। এ সময় তাদের পরিচয়পত্র দেখতে চাইলে বিভিন্ন রকমের কথা বলা শুরু করেন। এতে সন্দেহ হলে স্থানীয়রা তাদের গণপিটুনি দেয়।

চান্দিনা থানার ওসি মো. আবুল ফয়সল বলেন, আটকদের কাছ থেকে অপরাধ জগত পত্রিকার পরিচয়পত্র উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা করেন ইউপি সদস্য মামুনুর রশিদ।

ডেইলি বাংলাদেশ/এমআর