Alexa ভুয়া চাকরিদাতা চক্রের আট সদস্য গ্রেফতার

ঢাকা, বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২৭ ১৪২৬,   ১৪ রবিউস সানি ১৪৪১

ভুয়া চাকরিদাতা চক্রের আট সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫২ ১৮ অক্টোবর ২০১৯   আপডেট: ১৭:৫৩ ১৮ অক্টোবর ২০১৯

ছবি- ডেইলি বাংলাদেশ

ছবি- ডেইলি বাংলাদেশ

সহজ-সরল বেকার যুবকদের থেকে চাকরি দেয়ার নামে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়া প্রতারক চক্রের আট সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।

শুক্রবার র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম জানান, সুনির্দিষ্ট অভিযোগে বৃহস্পতিবার রাজধানী উত্তরায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এরা হলেন- গিয়াসউদ্দিন পিন্টু ওরফে আকাশ (৩৭), হাসান গাজী (৩১), বিল্লাল শেখ (৩০), শেখ শের আলী রাজু (৩০), গনেশ প্রসাদ সাধন (৪১), সাহাগ (৩১), আজাদুল ইসলাম (১৯) ও রশি আক্তার (২১)।

র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার বলেন, অভিযানে স্বাস্থ্য অধিদফতরের অফিস সহকারী পদে ও অন্যান্য প্রতিষ্ঠানে যোগদানের ভুয়া নিয়োগপত্র, এপি ফাউন্ডেশনের মানি রিসিপ্ট, গোল্ডেন লাইন মেডিকেল সেন্টারের সিল যুক্ত খালী মেডিকেল চেক-আপ ফরম, এপি ইন্টারন্যাশনাল প্রাইভেট লিমিটেডের বাধাই করা প্রজেক্ট প্রোফাইল উদ্ধার করা হয়।

এছাড়া এপি ফাউন্ডেশনের টাইপকৃত প্যাডে চেয়ারম্যান, পুলিশ সুপার, জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর পাঠানো চিঠির কপি, এপি ফাউন্ডেশনের বিভিন্ন কর্মকর্তা কর্মচারীর নামযুক্ত পদবির সিল, কম্পিউটার ও ল্যাপটপ উদ্ধার করা হয়। 

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা প্রতারণার কথা স্বীকার করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএইচ