ভুটানকে হারিয়ে অনূর্ধ্ব-১৮ সাফের ফাইনালে বাংলাদেশ
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=134982 LIMIT 1

ঢাকা, সোমবার   ১০ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৬ ১৪২৭,   ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

ভুটানকে হারিয়ে অনূর্ধ্ব-১৮ সাফের ফাইনালে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৩১ ২৭ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৪:০৭ ২৭ সেপ্টেম্বর ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভুটানকে উড়িয়ে অনূর্ধ্ব-১৮ সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে পা রেখেছে বাংলাদেশ। শুক্রবার বয়সভিত্তিক এই প্রতিযোগিতার সেমিফাইনালে নেপালের রাজধানী কাঠমান্ডুর এপিএফ স্টেডিয়ামে মুখোমুখি হয় বাংলাদেশ-ভুটান।

শুরু থেকে আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকা অ্যান্ড্রু পিটার টার্নারের শিষ্যদের সামনে পাত্তা পায়নি ভুটানিজরা। লাল-সবুজের কিশোররা মাঠ ছাড়ে ৪-০ ব্যবধানের জয় নিয়ে। এর আগে দু’দল একটি জয় ও একটি ড্র নিয়ে শেষ চার নিশ্চিত করেছিল।

এই জয়ে টুর্নামেন্টে ভুটানের কিশোরদের বিপক্ষে শতভাগ জয়ের ধারা ধরে রাখলো বাংলাদেশ। গত দু’বারের সাক্ষাতেও জয় পেয়েছিল লাল-সবুজরা। বাংলাদেশ অনূর্ধ্ব-১৮ দল ২০১৫ সালে ভুটানকে হারায় ২-০ গোলে। ২০১৭ সালে জিতে ৩-০ ব্যবধানে। সেবার রানার্সআপ হয়ে ঘরে ফিরে বাংলাদেশ। 

ডেইলি বাংলাদেশ/এমআরকে