ঢাকা, শনিবার   ১৬ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ৩ ১৪২৫,   ১০ জমাদিউস সানি ১৪৪০

ভিন্ন ভাবনায় রানি!

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: ১৩:০১ ২৪ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৩:০১ ২৪ জানুয়ারি ২০১৯

রানি মুখার্জি

রানি মুখার্জি

রানি মুখার্জি। সেরা অভিনেত্রীর পুরস্কার বহুবার জিতেছেন তিনি। তবে এবার অভিনেত্রী নয সেরা মা হওয়ার জন্য উঠে পড়ে লেগেছেন এই অভিনেত্রী। তাই মেয়েকে নিয়ে কৌতুহলের সৃষ্টি হউক সেটি তিনি মোটেও চান না। 

‘মারদানি’ সিনেমার অভিনেত্রী রানী মুখার্জি ও চলচ্চিত্র নির্মাতা আদিত্য চোপড়া কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন তিনবছর আগে। স্বামীর নামের প্রথম দুই অক্ষর এবং নিজের নামের অক্ষর দিয়ে মেয়ের নাম রেখেছেন আদিরা।

সম্প্রতি একটি বিমানবন্দরে মেয়ে আদিরার সঙ্গে রানী মুখার্জিকে দেখা যায়। এসময় বেশ কয়েকজন ভক্তের অনুরোধে ক্যামেরার সামনে পোজ দিতে হয় তাকে।

তবে চিত্রসাংবাদিকদের রানী অনুরোধ করেন, তার তিন বছরের কন্যার ওপর যেন ক্যামেরার ক্লিক না পড়ে। বলেন, আচ্ছা, একটা মিনিট থামাও না। বাচ্চার ছবি নিয়ো না। অবশ্য সাংবাদিকেরাও রানীকে নিরাশ করেননি তার অনুরোধ রেখেছেন।

মেয়ে প্রসঙ্গে ‘মারদানি’ ছবির এই নায়িকা বলেন, আমি চাই, আদিরা স্বাভাবিকভাবে বেড়ে উঠুক। তা না হলে যে কেউ জীবনে কোনো কিছু অর্জন ছাড়াই অপ্রত্যাশিত ও অপ্রাপ্য মনোযোগ চাইবে। স্কুলের অন্য বাচ্চাদের মতোই তাকে দেখতে চাই। আদিত্য ও আমি চাই না তার অবিরাম ছবি তোলা হোক।

স্বামী সম্পর্কে রানি বলেন, এটা এমন নয় যে ওর ক্যামেরা-ভীতি আছে। সে জাস্ট ছবি তুলতে চায় না।

ডেইলি বাংলাদেশ/টিএএস