ভিন্ন বেশে জ্যোতিকা জ্যোতি!

ঢাকা, শনিবার   ৩০ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭,   ০৬ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

ভিন্ন বেশে জ্যোতিকা জ্যোতি!

 প্রকাশিত: ১১:৪১ ৯ জানুয়ারি ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

নয়া লুকে ক্যামেরার সামনে ধরা দিলেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। বেশ গ্ল্যামারাস পোশাক ও সাজে এবার তিনি। কলকাতায় এ ছবিগুলো তুলেছেন তিনি। কালো রঙা খানিক খোলামেলা পোশাকে একেবারে অন্যরকম লাগছিলো জ্যোতিকে। ভালোই লাগছিলো তাকে, তবে এই বেশে তিনি একেবারে নতুন। 

কথা সেটা না! কথা হলো এবার `রাজলক্ষী ও শ্রীকান্ত`নামের একটি ছবিতে রাজলক্ষীর ভূমিকায় অভিনয় করছেন বাংলাদেশের অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি ও শ্রীকান্তের ভূমিকায় দেখা যাবে জনপ্রিয় ভারতীয় অভিনেতা ঋত্বিক চক্রবর্তীকে। আর ইন্দ্রনাথের চরিত্রে অভিনয় করবেন আর জে সায়ন। এরই মধ্যে ছবিটির শ্যুটিং শুরু হয়েছে।


কলকাতায় প্রদীপ্ত ভট্টাচার্যের পরিচালনায় ‘রাজলক্ষী-শ্রীকান্ত’ চলচ্চিত্রের শুটিং করছেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। 

জাতীয় পুরস্কার প্রাপ্ত ছবি `বাকিটা ব্যক্তিগত`র পরিচালক প্রদীপ্ত এবার শরৎচন্দ্রের `শ্রীকান্ত` উপন্যাস অবলম্বনে তৈরি করছেন সিনেমা। তবে এই প্রথমবার নয়, এর আগেও `শ্রীকান্ত` উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছিল বাংলা ছবি `রাজলক্ষী ও শ্রীকান্ত`। পরিচালক হরিদাস ভট্টাচার্য পরিচালিত সেই সিনেমায় অভিনয় করেছিলেন খোদ মহানায়ক উত্তমকুমার ও সুচিত্রা সেন। কিন্তু এবার সে ছবিতে দেখা যাবে জ্যোতিকা জ্যোতি ও ঋত্বিক চক্রবর্তীকে।

তবে শুধু ওপার বাংলায় নয়, ১৯৮৭ সালে বাংলাদেশেও এই একই উপন্যাস অবলম্বনে সিনেমা বানিয়েছিলেন পরিচালক বুলবুল আহমেদ। 

তবে পরিচালক প্রদীপ্ত ভট্টাচার্যের এই ছবি একেবারেই বর্তমান প্রেক্ষাপটের উপর দাঁড়িয়ে। এর আগে  পরিচালক অনুরাগ কাশ্যপও শরৎচন্দ্রের দেবদাসকে আধুনিক ছাঁচে ফেলে `দেব ডি` সিনেমা বানিয়েছিলেন। পরিচালক প্রদীপ্ত ভট্টাচার্যের সিনেমাটিও সেভাবেই তৈরি হবে।

২০ ডিসেম্বর থেকে টানা শুটিং হয়ে থেমেছে কলকাতাপর্বের শুটিং। এরপরের মিশন পুরুলিয়া ও সুন্দরবনের মৌসুনি দ্বীপে। জানুয়ারিতেই সম্পন্ন হচ্ছে কলকাতায় জ্যোতির ‘রাজলক্ষী-শ্রীকান্ত’ মিশন।

ডেইলি বাংলাদেশ/জেডআই/টিএএস