Alexa ভিন্ন বিয়ে, চলছে প্রস্তুতি!

ঢাকা, শনিবার   ২৪ আগস্ট ২০১৯,   ভাদ্র ১০ ১৪২৬,   ২৩ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

‘ভিন্ন’ বিয়ে, চলছে প্রস্তুতি!

 প্রকাশিত: ১১:৩২ ২৮ এপ্রিল ২০১৮  

সোনম কাপুর

সোনম কাপুর

অভিনেত্রী সোনম কাপুরের বিয়ে এখন বলি পাড়ার আলোচনার বিষয়। তাই এ নিয়ে চলছে পুরোদমের প্রস্তুতি। ওয়েডিং শপিং, মেহেন্দির ডেজাইন, সঙ্গীত সেরিমনির প্র্যাক্টিস-সবকিছু চলছে জোরকদমে। আসছে মে মাসে প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন সোনম।

এদিকে বিয়ের সকল প্রস্তুতি ঠিক মতো হলেও নিমন্ত্রণে রয়েছে ভিন্নতা। অন্যান্য বিয়ের মতো সোনমের বিয়েতে থাকছে না কোনো কাগজের নিমন্ত্রণ পত্র। এর পরিবর্তে থাকছে ডিজিটাল নিমন্ত্রণ। অতিথিদের ই-কার্ডের মাধ্যমে ডিজিটাল আমন্ত্রণ করছেন এ তারকা।

এ ব্যপারে নায়িকা বলেন, বিয়ের কার্ড মানেই কাগজের অপচয়। আর কাগজ মানেই গাছ কাটা। তাই পরিবেশের ক্ষতি আমি করতে চাই না। হবু দম্পতির এমন সিদ্ধান্ত তাদের বুদ্ধিমত্তার পরিচয় দিয়েছে বলে মন্তব্য করেন অনেকে।

অতিথিদের আমন্ত্রন জানাতে তারা সুন্দর ডিজাইন করা ই-কার্ড পাঠাচ্ছেন প্রত্যেকটি গেস্টকে। ই-ইনভাইট নাকি সোনম আর আনন্দ নিজেরাই বানিয়েছেন। আত্মীয় স্বজন, বন্ধুবান্ধব সকলকে ফোনে ফোনে পাঠাচ্ছেন ই-ইনভাইট।

এদিকে প্রথমে সুইজারল্যান্ডে সোনমের বিয়ের কথা থাকলেও এখন তার বাড়িতে বিয়ের অনুষ্ঠান হবে। এ প্রসঙ্গে সোনম বলেন, বিয়েতে আমার পরিবারের সবাই থাকবেন। এছাড়াও আমার সব কাছের বন্ধুরা আমার বিয়েতে থাকবে। কিন্তু সুইজারল্যান্ডে বিয়ের অনুষ্ঠান করলে সবার সেখানে যাওয়া হবে না। আর বিয়ের জন্য বেশি খরচ আমি চাই না।

জানা গেছে, আগামী ৭ ও ৮ মে সোনমের মেহেদি, সংগীত ও বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে। এর মধ্যে মেহেদি অনুষ্ঠান হবে অভিনেত্রীর বাড়িতে। সংগীত অনুষ্ঠান হবে লীলা হোটেলে। এ হোটেলটি সোনমের বন্ধু পরিবারের মালিকানাধীন। সর্বশেষ বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে বান্দ্রায় অবস্থিত সোনমের খালা কবিতা সিংয়ের বাড়িতে।

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics
Best Electronics