Alexa পরিবারকে বাঁচাতে ভাড়াটে খুনি দিয়ে নিজেকেই হত্যা!

ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৫ ১৪২৬,   ২০ মুহররম ১৪৪১

Akash

পরিবারকে বাঁচাতে ভাড়াটে খুনি দিয়ে নিজেকেই হত্যা!

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:২৪ ১১ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৮:৪৪ ১১ সেপ্টেম্বর ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঋণ আদায় করতে না পারায় প্রায় নিঃস্ব হয়ে গিয়েছিলেন এক যুবক। এমন পরিস্থিতিতে পরিবারকে বাঁচাতে ভাড়াটে খুনি দিয়ে নিজেই আত্মহত্যার পথ বেঁচে নিলেন।

ইন্ডিয়া টুডে জানায়, বলবীর খারোল নামে যুবককে খুনের দায়ে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেপ্তার হওয়া রাজবীর সিংহ আর সুনীল যাদবকে জেরা করে অবিশ্বাস্য এক ঘটনার মুখোমুখি হন পুলিশ কর্মকর্তারা।

দুই খুনি থেকে পুলিশ পেয়ে যায় বলবীরের কল রেকর্ড আর সিসিটিভি ফুটেজ। রাজবীর আর সুনীলের দাবি, বলবীরই তাদের নিয়োগ করেছিল নিজেকে খুন করানোর জন্য।

জানা যায়, রাজস্থানের ভিলওয়ারা জেলার বাসিন্দা বলবীর সুদে ঋণ দেয়ার কারবার করতেন। বিভিন্ন জনকে ২০ লাখ রুপি ধার দেন। কিন্তু  ছয় মাসে কেউ এক টাকাও ফেরত দেয়নি তাকে। এতে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন ৩৮ বছর বয়সী এই ব্যক্তি।

পরিবারের কথা চিন্তা করে বলবীর একটি পন্থা বেছে নেন। মাসখানেক আগে বেসরকারি ব্যাংক থেকে ৫০ লাখ রুপির একটা জীবনবীমা করালেন। প্রথম মাসের প্রিমিয়ামও জমা দিলেন।

এরপর নিজেকেই পৃথিবী থেকে সরাতে পরিকল্পনা করতে থাকলেন। কারণ বলবীর মারা গেলে ওই ৫০ লাখ রুপি পুরোটাই পাবে তার পরিবার। এই টাকা দিয়ে তার স্ত্রী-সন্তানেরা সুখেই বাকিটা জীবন পার করে দিতে পারবে।

সুনীল ও রাজবীর পুলিশকে জানায়, বলবীর প্রথমে চেয়েছিলেন পরিকল্পিত দুর্ঘটনায় নিজের মৃত্যু ঘটাতে। কিন্তু এতে তিনি ব্যর্থ হন। শেষমেশ নিজেকে হত্যা করতে ভাড়া করলেন রাজবীর আর সুনীলের। ৮০ হাজার রুপিতে এই দুই খুনীর সঙ্গে চুক্তি করেন বলবীর।

২ সেপ্টেম্বর বলবীর দুই খুনিকে অগ্রিম ১০ হাজার রুপি দিলেন। তারপর তিনজনে মাংরোপ এলাকার একটা ফাঁকা জায়গায় চলে গেলেন।

বলবীর তাদের জানান, বাকি টাকাটা তার পকেটে আছে। তাকে খুন করে যেন টাকাটা ওরা নিয়ে নেয়। নির্দেশ মতোই রাজবীর বলবীরের হাত-পা বেঁধে ফেলল। সুনীল শ্বাসরোধ করে তাকে হত্যা করে।

বলবীরের হত্যাকাণ্ডের সূত্র ধরে সোমবার সুনীলদের গ্রেফতার করে। মঙ্গলবার পুলিশ সুপার হরেন্দ্র মাহাওয়ার সংবাদমাধ্যমকে পুরো ঘটনাটি জানান।

ডেইলি বাংলাদেশ/এমকে