ভাড়াটিয়ার মামলায় ফাঁসলেন বাড়িওয়ালা

ঢাকা, মঙ্গলবার   ২৫ জুন ২০১৯,   আষাঢ় ১১ ১৪২৬,   ২০ শাওয়াল ১৪৪০

ভাড়াটিয়ার মামলায় ফাঁসলেন বাড়িওয়ালা

 প্রকাশিত: ০৯:৩২ ২১ জুলাই ২০১৮   আপডেট: ১৪:৪৮ ২১ জুলাই ২০১৮

রণবীর কাপুর

রণবীর কাপুর

বলিউডে চকলেট বয় খ্যাত অভিনেতা রণবীর কাপুর। বেশ কয়েকদিন ধরেই নিজের ভালবাসার জন্য খবরের শিরোনামে তিনি। তবে এবার নতুন করে আবারো শিরোনামে এসেছেন এ চকলেট বয়।

তবে এবার খরবের শিরোনামে নিজের ভালবাসার জন্য নয়, বরং ভাড়াটিয়ার কারণে। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী,  শীতল সূর্যবংশী নামে এক মহিলা রণবীরের বিরুদ্ধে ৫০ লাখ টাকার মামলা করেছেন। 

শীতল সূর্যবংশী নামে এক মহিলা ২৪ মাসের জন্য ভাড়া নিয়েছিলেন অভিনেতার ট্রাম্প টাওয়ার একটি অ্যাপার্টমেন্ট। ২০১৬ সালের অক্টোবর মাসে অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়েছিলেন তিনি। 

এগ্রিমেন্ট অনুযায়ী, প্রথম ১২ মাসের জন্য মাসিক ৪ লাখ টাকা ভাড়া দেওয়ার কথা ছিল। পরের ১২ মাসের মাসিক ভাড়া হওয়ার কথা ছিল ৪ লাখ ২০ হাজার টাকা। সংবাদমাধ্যমকে শীতল জানিয়েছেন যে, তিনি ২৪ লাখ টাকা ‘ডিপোজিট’ও দিয়েছেন রণবীরকে।

এত কিছুর পরেও নাকি মাত্র ১১ মাসের মধ্যেই শীতলকে বাধ্য করা হয় বাড়ি খালি করতে। ফলে, ২০১৭ সালের অগস্ট মাসেই ফ্ল্যাট ছেড়ে দেন শীতল সূর্যবংশী।

এর পরে চলতি বছরের জানুয়ারি মাসে রণবীর কাপুরকে একটি নোটিশ পাঠান শীতল। যার কোনো উত্তর দেননি অভিনেতা, দাবি শীতলের। হঠাৎ করে বাড়ি ছেড়ে দেওয়ার ফলে তার পরিবারকে যে অসুবিধার মধ্যে পড়তে হয়, তার জন্যই ৫০.৪০ লক্ষ টাকা ক্ষতিপূরণ চেয়েছেন শীতল।

প্রসঙ্গত, রণবীর কাপুর এক বিবৃতিতে জানিয়েছেন যে, তিন মাস কোনো ভাড়াই দেননি শীতল সূর্যবংশ। সত্যি-মিথ্যে, সহই জানা যাবে মামলার শুনানির দিন, ২৮ অগস্ট।

ডেইলি বাংলাদেশ/টিএএস