Alexa ভাশুরের বিয়েতে কাঁদলেন প্রিয়াঙ্কা, ছবি ভাইরাল

ঢাকা, শনিবার   ২৪ আগস্ট ২০১৯,   ভাদ্র ১০ ১৪২৬,   ২৩ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

ভাশুরের বিয়েতে কাঁদলেন প্রিয়াঙ্কা, ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:২৬ ১ জুলাই ২০১৯  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

প্যারিসে জো জোনাস ও সোফি টারনারের বিয়ের দ্বিতীয় অনুষ্ঠানে হটাৎ করেই আবেগপ্রবণ হয়ে পড়লেন বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। অন্তর্জালে জো-সোফির বিয়ের বেশ কিছু মুহূর্তের ছবি ছড়িয়ে পড়েছে। ছবিতে প্রিয়াঙ্কাকে চোখের জল মুছতে দেখা যাচ্ছে।

বিয়েতে নিক ও প্রিয়াঙ্কার পাশাপাশি ছিলেন জো ও নিকের ভাই কেভিন জোনাস ও তার স্ত্রী ড্যানিয়েল জোনাস। ছবিগুলোতে দেখা যায়, চোখের জল ধরে রাখতে পারেননি প্রিয়াঙ্কা চোপড়া, পাশেই দাঁড়িয়ে রয়েছেন তার স্বামী গায়ক-গীতিকার নিক জোনাস।

অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা যায় দেশি সাজে। এসময় নিক জোনাস পত্নী প্রিয়াঙ্কা চোপড়ার পরনে ছিল প্যাসটেল পিংক শাড়ি। আর এ বিয়ে উপলক্ষে ফ্রান্সে বসে চাদের হাট। পরিবারের সদস্যদের পাশাপাশি ছিলেন সেলিব্রিটি বন্ধু ও সহকর্মীরাও। সোফির গেম অফ থ্রনসের কো-স্টার মেইসি উইলিয়ামসকেও দেখা যায় সেখানে। ছিলেন উইলমার ভারদেরামা ও মডেল আমান্দা পাচেকো। 

এই বিশেষ অনুষ্ঠানে নিজের দেশি ঐতিহ্যকেই বরণ করে নেন পিগি চপস। সব্যসাচী কালেকশনের গোলাপি শাড়ির পুরোটাতেই ছিল ফ্লোরাল এমব্রয়ডারির কাজ। অ্যামি প্যাটেলের স্টাইলে মাথায় খোঁপা, গোলাপি গোলাপ, হিরের কানের দুল ও হালকা সোনার চেনে প্রিয়াঙ্কাকে মোহময়ী দেখিয়েছে।

ডেইলি বাংলাদেশ/এনকে

Best Electronics
Best Electronics