ঢাকা, শনিবার   ১৬ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ৩ ১৪২৫,   ১০ জমাদিউস সানি ১৪৪০

ভালোবাসা দিবসে প্রযুক্তি পণ্যে যত অফার

ফিচার ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:২৯ ১১ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ১২:৩৫ ১১ ফেব্রুয়ারি ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

দুদিন বাদেই ভালোবাসা দিবস। এরমধ্যে কেনাকাটায় মূল্যছাড় ও ক্যাশব্যাক দিতে শুরু করেছে বিভিন্ন প্রতিষ্ঠান। ভালোবাসা দিবসকে ঘিরে অনলাইন, ই-কমার্স ও এফ-কমার্সগুলোও অফারের দিক দিয়ে পিছিয়ে নেই।

ই-কমার্স সাইট পিকাবু ডটকম আয়োজন করেছে ভ্যালেন্টাইন গিফট নামের আয়োজন। সেখানে ভালোবাসা দিবসে প্রিয়জনদের দেয়া যায় এমন সব পণ্য বিক্রি করছে। এসব পণ্যে বিভিন্ন পরিমাণে অফার দিচ্ছে প্রতিষ্ঠানটি।

যুগলদের বিশেষ দিনটিকে কেন্দ্র করে প্রিয়শপ ডটকম তাদের সাইটে একটি কর্ণার খুলেছে। যেখানে বিভিন্ন ধরনের গিফট আইটেম পাওয়া যাচ্ছে। যেগুলো ভিন্ন ভিন্ন কিছু অফার দিচ্ছে প্রতিষ্ঠানটি। বিকাশে পেমেন্ট করলে ২০ শতাংশ ক্যাশব্যাক, কার্ডে পেমেন্টে ১০ শতাংশ এবং কোন অর্ডার করলে সেটার সঙ্গে একটি কুপন পাবেন।

ভালোবাসা দিবসে অন্যতম একটি অফার দিচ্ছে স্মার্টফোন ব্র্যান্ড ইউমিডিজি। ভালোবাসা দিবস উপলক্ষ্যে ই-কমার্স প্লাটফর্ম দারাজ থেকে ইউমিডিজির ফোনে মিলছে ৫০ শতাংশ মূল্য ছাড়। ইউমিডিজির এস ২ লাইট, ওয়ান এবং ওয়ান প্রো ডিভাইস তিনটি ছাড়ে পাওয়া যাবে। ১৫ হাজার ৯৯০ টাকার ইউমিডিজির এস ২ লাইট ৫০ শতাংশ ছাড়ে পাওয়া যাবে ৭ হাজার ৯৯৫ টাকায়। ওয়ারলেস চার্জিং প্রযুক্তির সুবিধা সমৃদ্ধ ওয়ান প্রো পাওয়া যাচ্ছে ১৭ হাজার ৯৯১ টাকায়। ডিভাইসটির বাজারে মূল্য ১৯ হাজার ৯৯০ টাকা।

ই-কমার্স প্রতিষ্ঠান বাগডুম ডটকম তাদের সাইট সাজিয়েছে ভালোবাসা দিবসের আদলে। সেখানে বিভিন্ন পণ্যে ৭০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে। 

‘ভ্যালেনটাইনস ফেস্ট’ ক্যাম্পেইন ঘোষণা করে পাঁচটি মেগা পুরস্কার দেবার কথা জানিয়েছে এসএসএলকমার্জ। ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত অফারটি চালু থাকবে। এর আওতায় ই-কমার্স সাইট থেকে কেনাকাটা করে এসএসএলকমার্জের পেমেন্ট গেটওয়ে ব্যবহার করতে হবে। তাহলেই মিলবে মেগা পুরস্কার।

ডেইলি বাংলাদেশ/এনকে