ভালোবাসা দিবসে কুড়াল-পেট্রোল নিয়ে বিয়ের প্রস্তাব!

ঢাকা, বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০,   চৈত্র ২৭ ১৪২৬,   ১৬ শা'বান ১৪৪১

Akash

ভালোবাসা দিবসে কুড়াল-পেট্রোল নিয়ে বিয়ের প্রস্তাব!

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫০ ১৬ ফেব্রুয়ারি ২০২০  

ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ভালোবাসা দিবসে গোলাপ নিয়ে বিয়ের প্রস্তাব নতুন কিছু নয়।  কিন্তু তা বলে গোলাপের বদলে কুড়াল আর পেট্রোল নিয়ে বিয়ের প্রস্তাব খুব একটা দেখা যায়নি। যেমনটা দেখা গেল ভারতের উত্তরপ্রদেশের ইনদওরের রাস্তায়।

২৪ বছর বয়সী জিৎ কুমার পানেরি একটি সফটওয়ার কোম্পানিতে কাজ করেন। ওই যুবক কলেজের সাবেক ক্লাসমেটকে বিয়ের প্রস্তাব দেন। এটাই প্রথমবার নয়, এর আগেও বার বার বিয়ের প্রস্তাব দিয়েছেন ওই তরুণীকে। 

এবার ইনদওরের রাস্তাতেই সবার সামনে ভালোবাসা দিবসের দিন ওই তরুণীর সামনে হাজির হন জিৎ। কিন্তু ওই তরুণী বিয়ের প্রস্তাবে আগের মতোই এবারও রাজি হননি। এর পরই শুরু হয় আসল কাণ্ড। অভিযোগ, প্রেমে প্রত্যাখ্যাত হয়ে জিৎ তখন হুমকি দিতে থাকেন, কুড়াল দিয়ে ওই তরুণীকে কুপিয়ে খুন করবেন এবং নিজের গায়ে পেট্রোল ঢেলে আগুন দিয়ে আত্মহত্যা করবেন।

ভারতীয় গণমাধ্যম জানায়, জিৎ এবং ২২ বছর বয়সী ওই তরুণীর কলেজ থেকে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু তরুণীর অভিযোগ, জিৎ অত্যধিক মদ্যপান করেন। বার বার বলেও সেই অভ্যাস ত্যাগ করেননি জিৎ। শেষ পর্যন্ত সম্পর্ক ভেঙে দেন জিতের ওই বান্ধবী।

জানা গেছে, সম্পর্ক ভেঙে যাওয়ার পর ওই তরুণীকে নানান ভাবে উত্ত্যক্ত করতেন জিৎ। বার বার বিয়ের প্রস্তাব দিতেন। কিন্তু আর কোনো ভাবেই সেই সম্পর্কে ফিরতে নারাজ ছিলেন ওই তরুণী। শেষ পর্যন্ত ভালোবাসা দিবসের দিন রাস্তায় ওই কাণ্ড ঘটনা ওই যুবক।

এ ঘটনা পথচারীর সঙ্গে কর্তব্যরত পুলিশ কর্মীদেরও নজরে পড়ে। পরে তাদের তৎপরতায়  জিৎকে গ্রেফতার করে পুলিশ। 

ডেইলি বাংলাদেশ/এমএইচ