ভালোবাসা দিবসের বই ‘মনের টান’
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=163083 LIMIT 1

ঢাকা, রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৬ ১৪২৭,   ০২ সফর ১৪৪২

ভালোবাসা দিবসের বই ‘মনের টান’

সাহিত্য ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৪০ ১৩ ফেব্রুয়ারি ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

হালকা হালকা প্রেম। ভরপুর রোমাঞ্চ। এই বুঝি প্রেম হয়ে গেল। অথচ ধরতে গিয়েও ধরা পড়ছে না। শিহরণের মাত্রা বাড়িয়েই যাচ্ছে। কাছে যাওয়ার তীব্র আকুতি। কিন্তু কোথায় যেন বাঁধা। এইভাবে এগিয়ে গেছে ‘মনের টান’ উপন্যাসের কাহিনি।

সাংবাদিক-নাট্যকার রিহাব মাহমুদের দ্বিতীয় উপন্যাস ‘মনের টান’ এসেছে এবারের একুশে বইমেলায়। 

বইটি প্রকাশ করেছে বাংলানামা প্রকাশনী। শুরু থেকে মেলায় পাঠক সমাগম কম হলেও চলতি সপ্তাহ থেকে মেলায় বেড়েছে ভিড়। আর সেই সঙ্গে বেড়েছে মনের টানের বিক্রি। 

জানা গেছে, এরইমধ্যে মেলায় আগত পাঠকরা ভিড় করছেন বাংলা একাডেমি প্রাঙ্গণে বাংলানামার ১২৪ নম্বর স্টলে। সোহরাওয়ার্দী প্রাঙ্গণে লিটলম্যাগ কর্নারে বাংলানামার স্টলেও বইটি পাওয়া যাচ্ছে। এছাড়া রকমারি ডটকমে (https://www.rokomari.com/book/195682/moner-tan) ভিজিট করে বইটি অর্ডার করা যাচ্ছে। বইয়ের প্রচ্ছদ করেছেন হায়দার আহমেদ। দাম ২৫০ টাকা হলেও রকমারিতে ২৮% ছাড়ে পাওয়া যাচ্ছে। 

মনের টান প্রসঙ্গে রিহাব মাহমুদ জানিয়েছেন, পাঠকের আগ্রহ দেখে আমি সত্যিই আনন্দিত। মনের টান একটি প্রেমের উপন্যাস। ভিন্নধর্মী এই বইটি ভালোবাসা দিবসে প্রিয়জনকে উপহার দেওয়ার মতো একটি বই। এছাড়া পাঠকদের আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন তিনি। 

ডেইলি বাংলাদেশ/আরআর