Alexa ভালোবাসায় সিক্ত খাগড়াছড়ির তিন ফুটবল কন্যা

ঢাকা, বুধবার   ২১ আগস্ট ২০১৯,   ভাদ্র ৬ ১৪২৬,   ১৯ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

ভালোবাসায় সিক্ত খাগড়াছড়ির তিন ফুটবল কন্যা

খাগড়াছড়ি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১৩ ৩ জুন ২০১৯   আপডেট: ১৬:১৪ ৩ জুন ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

খাগড়াছড়ির জনগণের ভালোবাসায় সিক্ত হয়েছেন দেশ-বিদেশে সুনাম অর্জনকারী জেলার তিন ফুটবল কন্যা।

সোমবার খাগড়াছড়ির অফিসার্স ক্লাব মিলনায়তনে তাদের কৃতিত্বকে সম্মান ও উৎসাহ দিতে গণসংবর্ধনা দেয়া হয়।

এতে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির ব্ক্তব্য রাখেন বাংলাদেশ পানি সম্পদ মন্ত্রণালয়ের সচিব কবির বিন আনোয়ার।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ সব ক্ষেত্রে  এগিয়ে যাচ্ছে। খেলার ক্ষেত্রে তিনি বিশেষ অবদান রাখছেন। তার অবদানে অনেকে সুনাম অর্জন করছেন। এর মধ্যে এই তিন কন্যা প্রাচুর্য্যময়। তারা বাংলাদেশের সম্পদ। খাগড়াছড়িতে নিয়মিত ফুটবল ক্যাম্প করলে আরো অনেকে যোগ্যতার স্বাক্ষর রাখবেন।

গণসংবর্ধনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পানি সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব রোকন উদ দৌলা।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, খাগড়াছড়ির রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. হামিদুল হক, ডিজিএফআই'র কমান্ডার কনেল নাজিম উদ্দিন, ডিসি মো. শহিদুল ইসলাম, এসপি মোহা. আহমার উজ্জামান, খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম ও খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শানে আলম প্রমুখ।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনের এ গণসংবর্ধনা স্বাগত বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের সদস্য জুয়েল চাকমা। গণসংবর্ধনার শুরুতে ফিফা’র পঞ্চম ম্যাজিকেল গোলদাতা মনিকা চাকমা, আনাই মগিনী ও আনুচিং মগিনী বক্তব্য রাখেন।

গণসংবর্ধনা শেষে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ, জেলা ক্রীড়া সংস্থা, জেলা পুলিশ, খাগড়াছড়ি পৌরসভা ও বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের পক্ষ থেকে তিন ফুটবল কন্যার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন অতিথিরা।

ডেইলি বাংলাদেশ/এমকেএ

Best Electronics
Best Electronics