ভারত হারলে সব ক্ষোভ আছড়ে পড়ে আনুশকার ওপর!
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=118530 LIMIT 1

ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৭ ১৪২৭,   ২০ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

ভারত হারলে সব ক্ষোভ আছড়ে পড়ে আনুশকার ওপর!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:২১ ১১ জুলাই ২০১৯   আপডেট: ১৪:৩০ ১১ জুলাই ২০১৯

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

হারলো ভারত, অথচ ভক্তদের হতাশা আর ক্ষোভ সব যেন আছড়ে পড়ছে আনুশকার ওপর! তাকে ঘিরে চলে নানা আলোচনা-সমালোচনা। অন্তর্জালে বিস্কোরক ভারত সমর্থকেরা। বলিউড তারকারাও বাদ পড়ছেন না সেই দল থেকে।

নিউজিল্যান্ডের বিপক্ষে হেরে বিশ্বকাপের সেমিফাইনাল থেকে ছিটকে পড়ায় বেশি ক্ষুব্ধ হয়ে পড়েছে ভক্তরা। সবাই মিম-উৎসবে মেতেছে বিরাট কোহলির স্ত্রী ও অভিনেত্রী আনুশকা শর্মাকে নিয়ে। মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে কোহলি ও আনুশকার মিম বানিয়ে ভক্তরা নানা মন্তব্য করে চলেছেন।

মিম ও ট্রোলগুলোতে আনুশকার যে ছবিগুলো ব্যবহার করা হচ্ছে সেগুলো ‘সুই ধাগা’ চলচ্চিত্র থেকে নেয়া। এই সিনেমায় একেবারে ভিন্ন রূপে পাওয়া গিয়েছিল আনুশকা শর্মাকে। বক্স অফিসে তেমন সাড়া ফেলতে না পারলেও প্রশংসিত হয়েছিল তার অভিনয়। এই সিনেমার বেশ কয়েকটি স্থিরচিত্রের কারণে এখনো সব সময় আলোচনায় থাকেন এই অভিনেত্রী। কারণ তার ছবিগুলো ‘মিম কারিগরদের’ বেশ পছন্দ হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ এইট্টিনের প্রতিবেদনে বলা হয়েছে, নিউজিল্যান্ডের বিরুদ্ধে লজ্জাজনক হারের পর ক্রিকেট-ভক্তরা তাদের সমস্ত আবেগ-অনুভূতি উগড়ে দিচ্ছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। টুইটার ব্যবহারকারীরা আনুশকা শর্মার ‘সুই ধাগা’ সিনেমার দৃশ্য নিয়ে মিম বানাচ্ছেন।

ডেইলি বাংলাদেশ/এনকে