ভারত-পাকিস্তানের ম্যাচ ঘিরে কুরুচিকর বিজ্ঞাপনে বিরক্ত সানিয়া!

ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০১৯,   আষাঢ় ৪ ১৪২৬,   ১৩ শাওয়াল ১৪৪০

ভারত-পাকিস্তানের ম্যাচ ঘিরে কুরুচিকর বিজ্ঞাপনে বিরক্ত সানিয়া!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৩১ ১৩ জুন ২০১৯   আপডেট: ১৮:৫৮ ১৩ জুন ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

বিশ্বকাপে ভারত-পাকিস্তান মুখোমুখি হবে ১৬ জুন। দুই দেশের মধ্যে বর্তমানে চলছে দা-কুমড়ো সম্পর্ক। উপরন্তু উপমহাদেশের এই দুই দেশের খেলা মানেই যেন অঘোষিত যুদ্ধ। এরই মধ্যে দুই দেশ মেতে উঠেছে নোংরা বিজ্ঞাপন যুদ্ধে। একে অপরকে ট্রল করে যাচ্ছে। এতেই ক্ষুব্ধ হয়েছেন ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জা। 

পাকিস্তানের জ্যাজ টিভিতে ভারতের বিমান বাহিনীর পাইলট অভিনন্দন বর্তমানকে বিদ্রূপ করে একটি টিভি বিজ্ঞাপন প্রচার করা হচ্ছে। জ্যাজ টিভি এবার ক্রিকেট বিশ্বকাপের ম্যাচও সম্প্রচার করছে। 

বিজ্ঞাপনটিতে দেখা যায়, ভারতীয় ক্রিকেট দলের জার্সি পরা অভিনন্দনের আদলে এক ব্যক্তিকে কিছু প্রশ্ন করা হচ্ছে। তিনি অভিনন্দনের মতোই প্রশ্নের উত্তর দিতে অস্বীকার করছেন। পরে তাকে এক কাপ চা খেতে দেয়া হলে তিনি চায়ের প্রশংসা করেন। যেমনটা অভিনন্দনও করেছিলেন। এরপরই বিজ্ঞাপনে কাপ হাতে নিয়ে ওই ব্যক্তি উঠে যেতে চাইলে কাপটি তার হাত থেকে কেড়ে নেয়া হয়।

এই বিজ্ঞাপন নিয়ে বেশ বিরক্তি প্রকাশ করেছেন ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা। পাকিস্তানের ক্রিকেট তারকা শোয়েব মালিকের স্ত্রী সানিয়া টুইট করেছেন, ‘শুধুমাত্র মার্কেটিংয়ের জন্য এরকম কুরুচিকর বিজ্ঞাপন বানিয়ে ভারত-পাকিস্তান ম্যাচের উত্তেজনা বাড়ানোর কোনো প্রয়োজন নেই। ভারত পাকিস্তান ম্যাচকে ঘিরে যথেষ্ট উত্তেজনা ও আগ্রহ মানুষের মধ্যে আছে।  এটা শুধুমাত্র একটি ক্রিকেট ম্যাচ। ম্যাচের বাইরে অন্যকিছু যারা ভাবেন তাদের জন্য সমবেদনা রইল।’

ডেইলি বাংলাদেশ/ববি‌/টিআরএইচ