Alexa ভারত-পাকিস্তানের পতাকা দিয়ে গেইলের স্যুট! ছবি ভাইরাল

ঢাকা, বুধবার   ১৭ জুলাই ২০১৯,   শ্রাবণ ৩ ১৪২৬,   ১৪ জ্বিলকদ ১৪৪০

ভারত-পাকিস্তানের পতাকা দিয়ে গেইলের স্যুট! ছবি ভাইরাল

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:৪৩ ১৬ জুন ২০১৯   আপডেট: ০১:২১ ১৬ জুন ২০১৯

ক্রিস গেইল ছবি: সংগৃহীত

ক্রিস গেইল ছবি: সংগৃহীত

রণদামামা বেজে গেছে। অপেক্ষা মাত্র আর কয়েক ঘন্টার। ভারত-পাক হাইভোল্টেজ ম্যাচের দিকে তাকিয়ে গোটা ক্রিকেট দুনিয়া। আর ঠিক সেই ম্যাচের কয়েক মুহূর্ত আগে দুই দেশের জাতীয় পতাকার রঙে তৈরি স্যুট পরা একটি ছবি পোস্ট করে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছেন উইন্ডিজদের হার্ড হিটার ক্রিস গেইল। 

আর সেই ছবির পোস্টে ক্যাপশনে তিনি লিখছেন, ভারত পাকিস্তান স্যুটে আমি রকিং। সবাইকে ভালোবাসা এবং শ্রদ্ধা। সত্যিই এই পোশাকটা আমার খুব পছন্দের এবং ২০ সেপ্টেম্বর আমার বার্থ ডে পার্টিতে এই স্যুটটাই পরব। 

যতই এগিয়ে আসছে ভারত-পাক ম্যাচ ততই চড়ছে পারদ। এমনকি উইং কম্যান্ডার অভিনন্দন বর্তমানকেও ব্যবহার করে ম্যাচের আগে বিজ্ঞাপন বানিয়েছে পাকিস্তান। আর সেই সময়েই ভারতের অধিনায়ক বিরাট কোহলি বলছেন, আমরা যদি ভালো খেলি, তাহলে যে কোনও দলকে হারাতে পারব। ক্রিকেটারদের উচিত পেশাদার হিসেবে খেলা, তা সে যে দলের সঙ্গেই হোক না কেন!

উত্তাপ এতটাই বেড়েছে যে আসরে নামতে হয়েছে প্রাক্তন পাক পেসার ওয়াসিম আক্রমকেও। তিনি বলেছেন, যুদ্ধ নয়। এটা একটা ম্যাচ মাত্র। ম্যাচে হার-জিত আছেই। সেটা মাথায় রেখেই এই ম্যাচ খেলা উচিত। তবে সেই ম্যাচ খেলা হওয়ার আগে গেইলের এই পোশাক অনলাইন দুনিয়ায় ঝড় তুলেছে। 

ডেইলি বাংলাদেশ/এমএস

শিরোনাম

শিরোনামরাজশাহীতে পাসের হার ৭৬.৩৮% জিপিএ ৫ পেয়েছেন ছয় হাজার ৪২৯ শিরোনামবন্যা মোকাবিলায় সেনাবাহিনী প্রস্তুত: সেনাপ্রধান শিরোনামদিনাজপুরে পাসের হার ৬৭.০৫% জিপিএ ৫ পেয়েছেন চার হাজার ৪৯ শিরোনামসিলেটে পাসের হার ৬৭.০৫% জিপিএ ৫ পেয়েছেন এক হাজার ৯৪ শিরোনামএইচএসসি ও সমমানের পরীক্ষায় পাসের হার ৭৩ দশমিক ৯৩ শতাংশ এবং জিপিএ ৫ পেয়েছে ৪৭ হাজার ২৮৬ জন শিরোনামপ্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমানের পরীক্ষার ফলের অনুলিপি হস্তান্তর করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপুমনি শিরোনামসেনাবাহিনী-বিজিবির চেষ্টায় বান্দরবানের সঙ্গে যোগাযোগ ব্যবস্থা স্বাভাবিক শিরোনামবিজিবি`র সঙ্গে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত শিরোনামহজে যেয়ে এখন পর্যন্ত ৬ বাংলাদেশির মৃত্যু শিরোনাম‘বেনাপোল এক্সপ্রেস’র উদ্বোধন আজ