Alexa সেনা সদস্যের ছবি শেয়ার করে সমালোচিত শ্রদ্ধা

ঢাকা, সোমবার   ১৯ আগস্ট ২০১৯,   ভাদ্র ৪ ১৪২৬,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

সেনা সদস্যের ছবি শেয়ার করে সমালোচিত শ্রদ্ধা

 প্রকাশিত: ১৩:০৪ ২০ ডিসেম্বর ২০১৭   আপডেট: ১৩:৪২ ২০ ডিসেম্বর ২০১৭

ফাইল ছবি

ফাইল ছবি

ভারতীয় সেনাবাহিনীর দুইজন সদস্যের ভুয়া ছবি শেয়ার করে সমালোচিত হয়েছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর।

সেনাবাহিনীর সদস্যদের প্রতি শ্রদ্ধার চিন্তা ভাল, কিন্তু তাই বলে ভুয়া ছবি শেয়ার করার কোনো প্রয়োজন নেই বলে মন্তব্য করেছেন সমালোচকরা।

সম্প্রতি নিজের টুইটারে একটি ছবি শেয়ার করেন শ্রদ্ধা। যেখানে দুই সেনা সদস্যকে বরফের মধ্যে ঘুমোতে দেখা যায়। ওই ছবি শেয়ার করে শ্রদ্ধা বলেন, সেনা সদস্যরা আছেন বলেই তারা উষ্ণতার আরামে ঘুমোতে পারেন। ওই ছবি প্রকাশ্যে আসার পরই সমালোচদের আক্রমণের মুখে পড়েন তিনি।

 

সমালোচকদের অভিমত, শ্রদ্ধার শেয়ার করা ওই ছবিটি রাশিয়ার সেনা বাহিনীর। ভুল ছবি শেয়ার করে সেনা সদস্যদের উপর সাধারণ মানুষের শ্রদ্ধা বাড়ানোর কোনো প্রয়োজন নেই।

বর্তমানে ‘সাহ’-র শুটিংয়ে ব্যস্ত শ্রদ্ধা কাপুর। দক্ষিণী অভিনেতা প্রভাসের সঙ্গেই ওই সিনেমায় স্ক্রিন শেয়ার করছেন তিনি। প্রভাস এবং শ্রদ্ধার পাশাপাশি ওই সিনেমায় দেখা যাবে নীল নিতিন মুকেশকেও। প্রসঙ্গত, ওই সিনেমার জন্য আলিয়া ভাট এবং আনুষ্কা শেঠিকে প্রথমে নেয়ার কথা হলেও, তাদের সবাইকে টপকে প্রভাসের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন শ্রদ্ধা।

ডেইলি বাংলাদেশ/টিএএস/এমআরকে

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩