ভারতীয় সেই জ্যোতিষী বলছেন এবার বিশ্বকাপ নেবে নিউজিল্যান্ড 

ঢাকা, বুধবার   ০১ এপ্রিল ২০২০,   চৈত্র ১৮ ১৪২৬,   ০৭ শা'বান ১৪৪১

Akash

ভারতীয় সেই জ্যোতিষী বলছেন এবার বিশ্বকাপ নেবে নিউজিল্যান্ড 

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:১০ ১৪ জুলাই ২০১৯   আপডেট: ০১:১১ ১৪ জুলাই ২০১৯

বিশ্বকাপ শুরুর ছয় মাস আগেই জ্যোতিষী বালাজি হাসান বলেছিলেন সেমিফাইনাল থেকেই বিদায় নেবে ভারত। তার সেই ভবিষ্যদ্বাণীই মিলে গেছে। নিউজিল্যান্ডের বিপক্ষে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে দুইবারের শিরোপাজয়ী দল ভারত।

ভারতের তামিলনাড়ুর জ্যোতিষী বালাজির করা ভবিষ্যদ্বাণী নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুলকালাম হয়েছিল।

চলতি বছরের জানুয়ারি মাসে একটি টিভি অনুষ্ঠানে বিশ্বকাপ নিয়ে ভবিষ্যদ্বাণী করেছিলেন বালাজি। বলেছিলেন, বিরাট কোহলির দল সেমিফাইনাল থেকে বিদায় নেবে। তাই হয়েছে। কোন চার দল বিশ্বকাপ সেমিফাইনালে উঠবে, সেটাও ভবিষ্যদ্বাণী করেছিলেন বালাজি। তাও মিলে গিয়েছে হুবহু। তাহলে বিশ্বকাপ জিতবে কোন দেশ! সেটাও ছয় মাস আগে জানিয়ে রেখেছেন বালাজি।

ভারত, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও নিউজিল্যান্ড- এই চার দল যে বিশ্বকাপ সেমিফাইনালে খেলবে তা বালাজির ভবিষ্যদ্বাণী ছিল।

এমনকি গ্রুপ পর্বে পয়েন্টের নিরিখে এই চার দলের অবস্থানও মিলিয়ে দিয়েছেন বালাজি। তিনি পেশায় মেকানিক্যাল ইঞ্জিনিয়ার। জ্যোতিষবিদ্যা নিয়ে চর্চা তার শখ।

ভবিষ্যদ্বাণী মিলিয়ে দেয়ার পর বালাজি বললেন, খেলাধুলার জগৎ নিয়ন্ত্রণ করে বুধ ও রাহু। এখানে এবার আমাদের দেশের তারকা ক্রিকেটারদের অবস্থান ভালো নয়। তাই সেমিফাইনাল থেকে বিদায় নিতে হলো আমাদের।

এবার নতুন বিশ্বকাপ চ্যাম্পিয়ন নিউজিল্যান্ড হবে বলে তিনি যে ভবিষ্যদ্বাণী করেছে তা কতটুকু সঠিক হয় তা জানতে অপেক্ষা করতে হবে রোববারের ম্যাচ পর্যন্ত।

ডেইলি বাংলাদেশ/আরএ