Alexa ভারতকে হারাতে যা করতে হবে টাইগারদের

ঢাকা, শনিবার   ২৩ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৮ ১৪২৬,   ২৫ রবিউল আউয়াল ১৪৪১

Akash

ভারতকে হারাতে যা করতে হবে টাইগারদের

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:১২ ১০ নভেম্বর ২০১৯   আপডেট: ০২:০৪ ১০ নভেম্বর ২০১৯

ভারতের মাটিতে তাদেরকে হারানোর দারুণ কীর্তি গড়েছিল বাংলাদেশ প্রথম টি-টোয়েন্টিতে। দ্বিতীয় ম্যাচেও ব্যাট হাতে দুর্দান্ত শুরু হয়েছিল তাদের। কিন্তু কিছু ভুলে শেষটা হয়েছে ব্যর্থতায়। তবে কোচ রাসেল ডোমিঙ্গোর বিশ্বাস, রোববার সিরিজ নির্ধারণী শেষ ম্যাচে বাংলাদেশ হারাতে পারবে ভারতকে।

রোববার নাগপুরে শেষ টি-টোয়েন্টিতে বাঁচা-মরার লড়াইয়ে স্বাগতিকদের মুখোমুখি হবে বাংলাদেশ। টানা ৮ ম্যাচ হারের পর প্রথমবার টি-টোয়েন্টিতে ভারতকে হারায় টাইগাররা। স্বাগতিকদের অনভিজ্ঞ বোলিং লাইনআপের বিরুদ্ধে ব্যাটসম্যানরা তাদের সাধ্যমতো খেললে জেতা সম্ভব মনে করছেন দক্ষিণ আফ্রিকান কোচ।

ঘরের মাঠে ভারতকেই ফেভারিট মানছেন ডোমিঙ্গো। কিন্তু বাংলাদেশকে নিয়েও সম্ভাবনা দেখছেন তিনি প্রথম দুই ম্যাচের পারফরম্যান্সের কারণে, প্রথম ম্যাচে ভালো পারফরম্যান্স ছিল এবং দ্বিতীয় ম্যাচে ব্যাট হাতে দারুণ অবস্থায় ছিলাম আমরা, কিন্তু ব্যাটিংয়ে সম্ভবত কিছু ভুল হয়েছিল। তবে আমরা যদি ম্যাচ নিয়ন্ত্রণ করতে পারি এবং আমাদের সম্ভাবনা অনুযায়ী খেলতে পারি তবে ভারতকে কঠিন পরিস্থিতির মুখোমুখি করতে পারবো। এমনকি হারাতেও পারবো।

এ জন্য ভারতের অনভিজ্ঞ বোলিং আক্রমণকে চাপে রাখতে হবে বললেন বাংলাদেশ কোচ, এটা আর গোপন নেই যে তাদের বোলিং আক্রমণ কিছুটা অনভিজ্ঞ। যদি ভালোভাবে ব্যাট করতে পারি এবং কৌশল কাজে লাগাতে পারি তাহলে তাদের বোলিং আক্রমণ চাপে থাকবে। 

ডেইলি বাংলাদেশ/আরএ