ভাঙ্গুড়ায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজছাত্রের মৃত্যু

ঢাকা, বুধবার   ২৩ জুন ২০২১,   আষাঢ় ৯ ১৪২৮,   ১১ জ্বিলকদ ১৪৪২

ভাঙ্গুড়ায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজছাত্রের মৃত্যু

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৪৬ ৭ এপ্রিল ২০২০   আপডেট: ১৩:০৩ ৮ এপ্রিল ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

পাবনার ভাঙ্গুড়ায় বিদ্যুৎস্পৃষ্টে আব্দুর রহিম  খান নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার পারভাঙ্গুড়া ইউপির হাটগ্রামে এঘটনা ঘটে। রহিম ওই গ্রামের মো. ইউনুস আলীর ছেলে এবং ঢাকার একটি কলেজে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে গণিত বিষয়ে সম্মান দ্বিতীয় বর্ষের ছাত্র।

করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতির কারণে গত ১৮ মার্চ  ছুটিতে ঢাকা থেকে বাড়িতে আসেন। ছুটিতে এসে নানাভাবে তার বাবাকে বাড়ির কাজে সাহযোগিতা করত। ঘটনার দিনে বাড়িতে গৃহ নির্মাণের কাজ চলছিল। সেখানে পানি দেয়ার জন্য বাড়ির পাশে পুকুরে পানির পাম্প দিয়ে পানি সেচে দেয়ার কাজ চলছিল। 

মঙ্গলবার দুপুরের দিকে সে সেচ পাম্পের বৈদ্যুতিক লাইনে সমস্যা হয়। সেই লাইন মোরামত করার জন্য সে লাইনে হাত দেয়ার সঙ্গে সঙ্গে বৈদ্যুতিক তারের সঙ্গে আটকে যায়। এ সময় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কলেজ পড়ুয়া ছাত্রের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ঘটনার বিষয়ে ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. কুদ্দুস কবিরাজ বলেন, গৃহ নির্মাণের কাজে ব্যবহৃত পানির পাম্পের বৈদ্যুতিক লাইন মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে তার মৃত্যু হয়েছে। বিষয়টি দুঃখজনক।

ডেইলি বাংলাদেশ/এমকে/জেএইচ