Alexa ভাঙল ৫ বছরের সম্পর্ক, সাংবাদিকের সঙ্গে নাম জড়াল স্বরা ভাস্করের

ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৫ ১৪২৬,   ২০ মুহররম ১৪৪১

Akash

ভাঙল ৫ বছরের সম্পর্ক, সাংবাদিকের সঙ্গে নাম জড়াল স্বরা ভাস্করের

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:২৩ ২৩ আগস্ট ২০১৯  

স্বরা ভাস্কর

স্বরা ভাস্কর

দ্বিতীয়বার প্রেমে পড়লেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। নাট্য ব্যক্তিত্ব গিরীশ করনাডের ছেলে রঘু করনাডের সঙ্গেই নাকি আপাতত প্রেম করছেন স্বরা।

সম্প্রতি মুম্বাইয়ের একটি রেস্তরোঁর বাইরে সাংবাদিক রঘু করনাডের সঙ্গে দেখা যায় ‘ভিরে দি ওয়েডিং’ এর অভিনেত্রীকে। সাদা এবং হলুদ পোশাকে রঘুর পাশে দাঁড়িয়েই পাপারাৎজির সামনে পোজ দেন স্বরা। 

অন্যদিকে রঘুর পরনে ছিল কালো জামা এবং ধূসর রঙের একটি প্যান্ট। তাকেও স্বরার পাশে হাসিমুখে দাঁড়িয়েই ছবি তুলতে দেখা যায়। 

সম্প্রতি হিমাংশু শর্মার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় স্বরা ভাস্করের। একটানা ৫ বছর ধরে সম্পর্কের পর হিমাংশুর সঙ্গে বিচ্ছেদের পথ বেছে নেন বলিউড অভিনেত্রী।

জানা যায়, টানা ৫ বছরের সম্পর্কের পর স্বরা নাকি হিমাংশুর সঙ্গে সংসার শুরু করতে চাইছিলেন। কিন্তু বিয়ে নিয়ে যখন হিমাংশুকে প্রশ্ন করা হয়, সেই সময় বিষয়টিকে এড়িয়ে যান তিনি। পাশাপাশি এই মুহূর্তে তার বিয়ে করার কোনো পরিকল্পনা নেই বলেও স্পষ্ট জানান হিমাংশু। যা একবারেই মেনে নিতে পারেননি স্বরা ভাস্কর। এরপরই হিমাংশুর সঙ্গে স্বরা বিচ্ছেদের পথ বেছে নেন বলে খবর।

প্রসঙ্গত ‘রানঝনার’ সেটে প্রথম লেখক হিমাংশু শর্মা সঙ্গে পরিচয় হয় অভিনেত্রী স্বরা ভাস্করের। সেই থেকেই তাদের সম্পর্কের সূত্রপাত। এরপর হিমাংশু শর্মার সঙ্গে ৫ বছর কাটিয়ে দেন স্বরা ভাস্কর। 

ডেইলি বাংলাদেশ/টিএএস