Alexa ভাঙনের মুখে ১৮ বছরের সংসার

ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৫ ১৪২৬,   ২০ মুহররম ১৪৪১

Akash

ভাঙনের মুখে ১৮ বছরের সংসার

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৩০ ৯ সেপ্টেম্বর ২০১৯  

ইমরান খান, অবন্তিকা এবং কোলে দম্পত্তির মেয়ে ইমারা

ইমরান খান, অবন্তিকা এবং কোলে দম্পত্তির মেয়ে ইমারা

বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট আমির খানের ভাগ্নে ইমরান খান। অবশ্য তিনিও একজন পরিচিত নায়ক বলিউডের। সম্প্রতি তাকে নিয়ে নতুন একটি খবর রটেছে ভারতীয় সংবাদমাধ্যমগুলোতে।

জানা গেছে, দীর্ঘদিনের প্রেম অবন্তিকা মালিকের সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টানতে চলেছেন এই নায়ক (ইমরান খান)। এর আগে দীর্ঘ আট বছর প্রেম করার পর ২০১১ সালের ১০ জানুয়ারি অবন্তিকাকে বিয়ে করেন ইমরান।

ভারতীয় গণমাধ্যমের খবরে প্রকাশ, দাম্পত্য জীবনের ১৩ বছরের মাথায় অর্থাৎ ২০১৪ সালে তাদের ঘর আলোকিত করে আসে মেয়ে ইমারা। তবে বর্তমানে সেই ঘরে নেই কোনো সুখ। বিশেষ করে রয়েছে মতের অধিক অমিল। তাই এখন বিবাহ বিচ্ছেদ চাইছেন তারা।

সূত্রগুলো বলছে, শুধু বিচ্ছেদ নয় অনেকদিন ধরে আলাদাও থাকছেন এই যুগল। যদিও এরই মধ্যে বিচ্ছেদের বিষয়ে ইমরান ও অবন্তিকা দুজনের কেউই কোনো মন্তব্য করেননি। তারপরেও সংবাদমাধ্যমগুলোতে এমন খবর জানিয়েছে দুজনের পরিবারের আপনজনরা।

সূত্র থেকে আরো জানা গেছে, বর্তমানে মুম্বাইয়ের পালি হিলে অবস্থিত ইমরানের বাড়ি ছেড়ে অবন্তিকা তার মেয়ে ইমারাকে নিয়ে চলে গেছেন। এখন তিনি নিজের পরিবারের সঙ্গেই থাকছেন।

এদিকে মার্কিন সংগীতশিল্পী মর্গান হারপারের একটি উদ্ধৃতি শেয়ার করেছেন ইমরান খানের স্ত্রী অবন্তিকা মালিক। সেখানে তিনি লিখেছেন, কিছু কিছু সময় ছেড়ে চলে যেতে হয়! তবে কী ছাড়ার ইঙ্গিত দিলেন অবন্তিকা? প্রশ্ন এখন বিভিন্ন মহলে।

অবন্তিকা আরো লেখেন, চলে যাওয়ার সিদ্ধান্ত কখনোই সহজ নয়। কিন্তু তা সত্ত্বেও চলে যেতে হয়। নিজেকে বিশ্বাস করাতে হয় তোমার সামনে আরো অনেক কিছু অপেক্ষা করছে।

কিছুদিন আগে মে মাসে অবন্তিকা হঠাৎই তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ‘খান’ পদবি সরিয়ে দিয়েছিলেন। আর এতে নেটিজেনদের মধ্যে তাদের মধ্যকার সম্পর্কের সমীকরণ নিয়ে নানা প্রশ্নের সৃষ্টি হয়। তবে বিচ্ছেদের ব্যাপারে এখনো মুখে কুলুপ এঁটেছেন দুজনই।

ডেইলি বাংলাদেশ/টিএএস