Alexa ভাই বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ রোহিঙ্গার মৃত্যু

ঢাকা, সোমবার   ২১ অক্টোবর ২০১৯,   কার্তিক ৫ ১৪২৬,   ২১ সফর ১৪৪১

Akash

ভাই বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ রোহিঙ্গার মৃত্যু

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৪০ ২৬ এপ্রিল ২০১৯   আপডেট: ১১:৫৪ ২৬ এপ্রিল ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কক্সবাজারের টেকনাফের আলীখালী রোহিঙ্গা ক্যাম্পে বৃহস্পতিবার রাতে ভাইকে বাঁচাতে গিয়ে সন্ত্রাসীদের গুলিতে আহত রোহিঙ্গার মৃত্যু হয়েছে।

শুক্রবার সকালে কক্সবাজার সদর হাসপাতাল থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। মৃত অছি উল্লাহ আলীখালী রোহিঙ্গা ক্যাম্পের ডি বক্লের ১১ নম্বর রুমের বাসিন্দা মোহাম্মদ লালুর ছেলে।

টেকনাফের আলীখালী রোহিঙ্গা ক্যাম্পে বাসিন্দা সাদেক বলেন, আব্দুল বাসেদকে অপহরণের সময় সন্ত্রাসীদের বাধা দেন তার ভাই অছি। এতে সন্ত্রাসীরা অছিকে গুলি করে ভাইকে নিয়ে পাহাড়ে ঢুকে যায় । স্থানীয়রা গুলিবিদ্ধ অছিকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠান।

নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আবদুস সালাম বলেন, আলীখালী রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে এক রোহিঙ্গা যুবক গুলিবিদ্ধ হয়েছেন। তাকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে পথেই তার মৃত্যু হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এছাড়া অপহৃত যুবককে উদ্ধার করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ