Exim Bank
ঢাকা, বুধবার ২৫ এপ্রিল, ২০১৮
Advertisement
বিজ্ঞাপন দিন      

‘ভাইজান’, ‘চালবাজ’ ও শাকিব খান!

 নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:০৮, ১৫ এপ্রিল ২০১৮

৯৪৮ বার পঠিত

শাকিব খান

শাকিব খান

শাকিব খান বর্তমানে স্কটল্যান্ডে ‘ভাইজান এলো রে’ নামে একটি ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী ও পায়েল সরকার।

এই প্রসঙ্গে শাকিব খান জানান, ১ এপ্রিল থেকে স্কটল্যান্ডে কলকাতার পরিচালক জয়দ্বীপ মুখার্জির ‘ভাইজান এল রে’ ছবির শুটিং করছেন শাকিব। এতে তার বিপরীতে অভিনয় করছেন কলকাতার শ্রাবন্তী। ২২ এপ্রিল ঢাকায় ফিরে আসার কথা রয়েছে। এরপর ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’ এবং আশিকুর রহমানের ‘সুপারহিরো’ ছবির বাকি কাজ শেষ করার পরিকল্পনা আছে।

বৈশাখের মৌসুমেই নতুন একটি খবর জানা গেলো শাকিবের! সেটি হলো ‘চালবাজ’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে তার। এটি কলকাতায় ২০ এপ্রিল মুক্তি পাচ্ছে। অন্যদিকে ঢাকাসহ সারাদেশে মুক্তি পেতে পারে ২৭ এপ্রিল। ছবিটি আগামী সপ্তাহে সেন্সরে যাবে।

কলকাতা অংশের মুক্তির খবর নিশ্চিত করেছে ভারতের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ। কারণ ‘চালবাজ’ ভারতীয় ছবি। সাফটা চুক্তির মাধ্যমে বাংলাদেশের প্রযোজক গোলাম কিবরিয়া লিপু তার এন ইউ ট্রেডার্সের ব্যানারে ছবিটি আমদানি করছেন।

আরো জানা গেছে, ‘চালবাজ’ ছবিটি আমদানির জন্য ৮ মার্চ তথ্য মন্ত্রণালয়ে আবেদন করেন তিনি। ২১ মার্চ পর্যন্ত অপেক্ষার পরেও মন্ত্রণালয় থেকে তিনি কোনো গ্রিন সিগন্যাল পাননি। তথ্যমন্ত্রী ২৭ মার্চ চালবাজ ছবিটি দ্রুত আমদানির ব্যবস্থা করার জন্য সংশ্লিষ্টকে নির্দেশ দেন। জটিলতা কাটিয়ে ঢাকাসহ সারাদেশে ছবিটি সেদিনই মুক্তি পাচ্ছে বলে জানা গেছে।

ডেইলি বাংলাদেশ/জেডআই

সর্বাধিক পঠিত