ভরপুর অ্যাকশন নিয়ে ফিরছে টার্মিনেটর

ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০১৯,   আষাঢ় ৬ ১৪২৬,   ১৩ শাওয়াল ১৪৪০

ভরপুর অ্যাকশন নিয়ে ফিরছে টার্মিনেটর

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩৭ ২৭ মে ২০১৯   আপডেট: ১৩:২৮ ২৮ মে ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

হলিউড তারকা আরনল্ড শোয়ার্জনেগার অভিনীত ‘টার্মিনেটর’ সিরিজের ছবিগুলো বিশ্ব জুড়েই জনপ্রিয়। একশনধর্মী সিনেমাপ্রেমীদের মনে এই সিরিজের ছবিগুলো দারুণ দাগ কেটেছে। আর এই সিরিজে শোয়ার্জনেগারের উপস্থিতিই মূল আকর্ষণ। 

আর দর্শকদের চাহিদার কারণে ক্যালিফোর্নিয়ার গর্ভনর হয়েও বিশালদেহী শোয়ার্জনেগার কাজ করেছিলেন টার্মিনেটরের সবগুলো কিস্তিতেই। সবগুলো সিরিজই ছিল জনপ্রিয়তার তুঙ্গে।
 
এবার তাকে নিয়ে নির্মিত হয়েছে ‘টার্মিনেটর : ডার্ক ফেইট’। সম্প্রতি প্রকাশ করা হয়েছে এর ট্রেলার।পরিচালক জেমস ক্যামেরন এতে নানা চমক নিয়ে হাজির হয়েছেন।

এবারের মূল চমক হলো অ্যাকশন হিরো শোয়ার্জনেগারের বিপরীতে ৩৫ বছর পর ফিরিয়ে আনা হলো অ্যাকশন কুইন লিন্ডা হ্যামিল্টনকে। টার্মিনেটরের প্রথম কিস্তিতে ছিলেন এই সুন্দরী তারকা।

ষাট বছর বয়সী শোয়ার্জনেগার এবারের ছবিতে নিজেকে পুরোপুরি মারকুটে ভূমিকায় তুলে ধরেছেন। সে আভাসই মিললো ট্রেলারে। বরাবরের মতো সারা কনোরের চরিত্রেই দেখা মিলবে তার।

খ্যাতিমান পরিচালক জেমস ক্যামেরুন ছবিটির চিত্রনাট্যও করেছেন। এর ট্রেলার ‘টার্মিনেটর’ ভক্তদের মনে উত্তেজনা ছড়িয়ে দিয়েছে। নির্মাতা মনে করছেন ছবিটি দর্শকের মন ভরাবে। প্রায় ২০০ মিলিয়ন বাজেটের ছবিটি আগামী ১ নভেম্বর রুপালি পর্দায় মুক্তি দেয়ার কথা রয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেডআর