Alexa ভক্তদের সঙ্গে ফোনে কথা বলবেন নুসরাত ফারিয়া!

ঢাকা, রোববার   ১৭ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৩ ১৪২৬,   ২০ রবিউল আউয়াল ১৪৪১

Akash

ভক্তদের সঙ্গে ফোনে কথা বলবেন নুসরাত ফারিয়া!

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১১ ২৮ জুলাই ২০১৯  

ছবি: নুসরাত ফারিয়া

ছবি: নুসরাত ফারিয়া

এ প্রজন্মের চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। অল্প সময়ে তার অভিনীত একাধিক সিনেমা বাংলাদেশ ও ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ছবি গুলোতে অভিনয়ের জন্য দর্শক সাড়াও পেয়েছেন তিনি। সেই জায়গা থেকে তার ভক্তের সংখ্যা বেড়েই চলছে। ভক্তদের সব সময়ই চাওয়া থাকে প্রিয় তারকার সঙ্গে দেখা বা সাক্ষাৎ পাওয়া। সোমবার নুসরাত ফারিয়া তার ভক্তদের সঙ্গে আড্ডা দিবেন ও কথা বলবেন। 

সোমবার ঠিক রাত ৮ টায় যে কোনো রবি ও এয়ারটেল থেকে ২২২৮৮ নম্বরে কল করলেই কথা বলতে পারবেন নুসরাত ফারিয়ার সঙ্গে। আর এ কথা নিজেই জানিয়েছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। ভক্তদের সঙ্গে প্রিয় তারকাদের এই মেল-বন্ধনের সুযোগ করে দিচ্ছে বেসরকারি মোবাইল অপারেটর রবি ও লাইভ এন্টারটেইনমেন্ট। 

এ প্রসঙ্গে নুসরাত ফারিয় বলেন, রবির মাধ্যমে ভক্তদের সঙ্গে কথা বলার একটা দারণ সুযোগ পেয়ে গেছি, আগামী ২৯ জুলাই ঠিক রাত ৮ টায়, রবি স্টারজোন সার্ভিসে আমি থাকবো শুধুমাত্র আপনাদের সঙ্গে আড্ডা দিতে। আমি রেডি আপনারা  রেডি তো ?

প্রসঙ্গত, উপস্থাপনার মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও এখন চলচ্চিত্রের কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন নুসরাত ফারিয়া। তিনি ‘আশিকী’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। সিনেমাটি ২০১৫ সালের ঈদুল আযহায় সারা দেশে মুক্তি পায়। সর্বশেষ গেল শুক্রবার বাংলাদেশের ৫৩ হলে মুক্তি পেয়েছে তার অভিনীত কলকাতার ছবি 'বিবাহ অভিযান'। এতে তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অঙ্কুশ হাজরা।

ডেইলি বাংলাদেশ/এনএ