Alexa ভক্তদের সঙ্গে ডেট করবেন পুনম!

ঢাকা, শনিবার   ১৮ জানুয়ারি ২০২০,   মাঘ ৫ ১৪২৬,   ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

ভক্তদের সঙ্গে ডেট করবেন পুনম!

 প্রকাশিত: ১৩:০১ ২৮ এপ্রিল ২০১৮  

পুনম পাণ্ডে

পুনম পাণ্ডে

পুনম পাণ্ডে। বলিউডে হট গার্ল নামেই তিনি পরিচিত। সম্প্রতি তার সঙ্গে ডেটিং করতে পারার সুযোগের কথা বলেছেন। তবে পথটা মোটেও সহজ নয়। রয়েছে ছোট্ট একটা কনটেস্ট। উত্তর দিতে পারলেই যে কেউ হয়ে যেতে পারে পুনামের ডেট পার্টনার। শুধু ফলো করে যেতে হবে পুনমের ইঙ্গিত।

ইনস্টাগ্রামে নিজের কয়েকটি ছবি পোস্ট করে ঘোষণা করলেন ছবিগুলিতে যে বর্ণ দেওয়া আছে, সেই বর্ণগুলি দেখে অনুমান করতে হবে পুনমের আগামী ছবির নাম।

আপাতত তিনটি লেটার পেয়েছেন ফ্যানেরা। ‘R’ ‘A’ ‘M’ এই দিয়েই অনুরাগীদের সমাধান করতে হবে ধাঁধার। আর যে বিজয়ী হবে তার সঙ্গে বসে নিজের আসন্ন সিনেমা দেখবেন এ নায়িকা।

ডেটের লোকেশন হবে একটি ফাইভ স্টার হোটেল। সেখানে পুনম তার ডেটের পছন্দ করা জামা পরেই আসবেন। যে কোনো সাধারণ মানুষই এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন।

তবে এ প্রতিযোগীতায় কোনো সেলেব্রিটি অংশ নিতে পারবেননা। যেখান থেকে সেই ব্যক্তি আসবেন তার জন্য ফ্রি ফ্লাইট টিকিটও পাঠানো হবে।

এয়ারপোর্টে ক্রিউ মেম্বার পিক করতে আসবে। এমনকি পুনামের আসন্ন ছবির বাকি কাস্টদের সঙ্গেও দেখা করার সুযোগ পাবে সেই যুবক। শেষে হিরোইন তার ডিনার ডেটের ছবিও শেয়ার করবেন সোশ্যাল মিডিয়ায়।

কনটেস্ট শুরু হয়ে গিয়েছে। এরই মধ্যে অজস্র যুবক পাঠাতে শুরু করেছেন তাদের উত্তর। কেউ বলছে ‘karma’, তো কেউ বলছে ‘ramp’। তবে সঠিক উত্তর জানা যাবে পুনমের পরবর্তী ঘোষণা দেয়ার পরে।

ডেইলি বাংলাদেশ/টিএএস