ব্রিজ থেকে নদীতে যুবকের ঝাঁপ, একদিন পর মিললো লাশ

ঢাকা, বুধবার   ১৫ জুলাই ২০২০,   আষাঢ় ৩১ ১৪২৭,   ২৩ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

ব্রিজ থেকে নদীতে যুবকের ঝাঁপ, একদিন পর মিললো লাশ

কুমিল্লা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:০১ ২৬ মে ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কুমিল্লা আদর্শ সদর উপজেলার গোমতী নদীর পালপাড়া ব্রিজের ওপর থেকে লাফ দেন এক যুবক। গতকাল সোমবার সকালে এ ঘটনা ঘটে। গতকাল থেকে ফায়ার সার্ভিস ও ডুবুরিদের একটি দল দিনভর অভিযান চালায়। মঙ্গলবার সকালে গোমতীনদীর দূর্গাপুর এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

সূত্র জানায়, মারা যাওয়া যুবকটি চৌদ্দগ্রাম বদরপুর এলাকার মহসিন চৌধিরীর ছেলে। যুবকের নাম মাহিন চৌধুরী নাবিল। তারা ছোটরা এলাকার উকিল পাড়া এলাকায় বসবাস করতেন।

স্থানীয়রা জানান, গতকাল সকাল ঈদুল ফিতরের নামাজ শেষে যুবক মাহিন গোমতীনদীর পালপাড়া ব্রিজের পশ্চিমপার্শ্ব থেকে নদীতে ঝাপ দেন। এর আগে জায়নামাজ ও জুতা ব্রিজের ওপর রেখে যান। পরে যুবকটি একবার পালপাড়া শ্বশানঘাটের কাছে ভেসে উঠেন কিন্তু স্রোতের টানে আবার তলিয়ে যান।

এ ঘটনার পর খবর পেয়ে কুমিল্লা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের একটি দল ও চাঁদপুর ডুবুরি দল ঘটনাস্থলে এসে অভিযান চালায়। তবে সন্ধ্যা পর্যন্ত যুবকের কোনো হদিস পায়নি। একদিন পর মঙ্গলবার সকালে ঘটনাস্থল থেকে আড়াই কি.মি. দূরে দূর্গাপুর এলাকা থেকে মাহিনের লাশটি উদ্ধার করা হয়। 

কুমিল্লা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. আলমগীর হোসেন জানান, উদ্ধার যুবকের লাশ কোতয়ালী মডেল থানার ছত্রখীল পুলিশ ফাঁড়িতে হস্তান্তর করা হয়েছে।

ছত্রখীল পুলিশ ফাঁড়ির এসআই আলমগীর হোসেন জানান, সকালে ফায়ার সার্ভিসের সদস্যরা মাহিনের লাশ হস্তান্তর করেছেন। খবরটি মাহিনের অভিভাবকদের কাছে পৌঁছানো হয়েছে। ধারণা করা হচ্ছে মানসিকভাবে বিপর্যস্ত মাহিন আত্মহত্যার উদ্দেশ্যে নদীতে ঝাঁপ দেন।

ডেইলি বাংলাদেশ/আরএম