Alexa ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনে পাঁচ প্রার্থীর মনোনয়ন বাতিল

ঢাকা, সোমবার   ১৯ আগস্ট ২০১৯,   ভাদ্র ৪ ১৪২৬,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনে পাঁচ প্রার্থীর মনোনয়ন বাতিল

আখাউড়া(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

 প্রকাশিত: ২০:৩০ ২ ডিসেম্বর ২০১৮   আপডেট: ২০:৩০ ২ ডিসেম্বর ২০১৮

ফাইল ফটো

ফাইল ফটো

ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনে বিএনপির দুই প্রার্থীসহ পাঁচ জনের মনোনয়ন বাতিল হয়েছে।

মনোনয়নপত্রে ত্রুটি থাকায় বাছাইয়ের দিন রোববার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া ডিসি ও রিটার্নিং অফিসার হায়াত-উদ-দৌলা খান তাদের মনোনয়ন বাতিল ঘোষণা করেন।

যাদের মনোনয়ন বাতিল হয়েছে তারা হলেন- বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সাবেক এমপি মুশফিকুর রহমান। আখাউড়া উপজেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার মুসলিম উদ্দিন। এনপিপির প্রার্থী দেলোয়ার হোসেন। স্বতন্ত্র প্রার্থী আহাম্মদ শাহ মোর্শেদ  ও ফেরদুছ আক্তার।

এদিকে মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি। বিএনপির মনোনিত প্রার্থী নাছির উদ্দিন হাজারী। জাতীয় পার্টির (এরশাদ) তারেক আহমেদ আদেল। জাতীয় পার্টি (জাফর) সেলিম মাষ্টার ও ইসলামী আন্দোলনের প্রার্থী জসিম উদ্দিন।

উল্লেখ্য, কসবা-আখাউড়া আসনে ১০জন মনোনয়নপত্র জমা দিয়েছিলেন।

ডেইলি বাংলাদেশ/এসকে

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩