Alexa ব্রাহ্মণবাড়িয়ায় ৪০ জনের মনোনয়ন বাতিল

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

ব্রাহ্মণবাড়িয়ায় ৪০ জনের মনোনয়ন বাতিল

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

 প্রকাশিত: ২০:৪০ ২ ডিসেম্বর ২০১৮   আপডেট: ২০:৪৩ ২ ডিসেম্বর ২০১৮

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার ছয় আসনে ৮৬ প্রার্থীর মধ্যে ৪০ জনের মনোনয়ন বাতিল করা হয়েছে। এর মধ্যে বিএনপির আট, আওয়ামী লীগের এক জন, জাতীয় পার্টির  তিন জন।

জেলা রিটার্নিং অফিসার ও ডিসি হায়াত-উদ-দৌলা খাঁন ডিসি কার্যালয়ে মনোনয়ন যাচাই-বাছাই করে এ ঘোষণা দেন।

ব্রাহ্মণবাড়িয়া-১ আসনে স্বতন্ত্র প্রার্থী সৈয়দ নজরুল ইসলাম ও বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের মো. মঞ্জু মিয়ার মনোনয়নপত্র বাতিল হয়েছে।
 
ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে বিএনপি প্রার্থী আখতার হোসেন, আবু আসিফ আহমেদ, স্বতন্ত্র প্রার্থী গিয়াস উদ্দিন, মো. আশরাফ উদ্দিন, মো. মুখলেছুর রহমান, সৈয়দ তানবীর হোসেন, মো. আনিছুর রহমান, মো. শাহজাহান আলম সাজু ও মো. ছফিউল্লাহ, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মো. মহিউদ্দিন মোল্লা এবং গণফোরামের শাহ মফিজের মনোনয়ন বাতিল  হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনে জাতীয় পার্টির প্রার্থী অ্যাডভোকেট আবদুল্লাহ আল হেলাল, ইসলামী আন্দোলন বাংলাদেশের ছৈয়দ আনোয়ার আহম্মদ লিটন, গণফোরামের তারিকুর রউফ, বাংলাদেশ খেলাফত আন্দোলনের মাওলানা মুজিবুর রহমান হামিদী, বিএনএফ’র সৈয়দ মাহমুদুল আক্কাস, নির্দলীয় বশির উল্লাহ জরু, ওমর ইউসুফ  খান, মো. মাঈনুদ্দিন, মো. আবু হানিফ ও জামাল রানার মনোনয়ন বাতিল হয়।

ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনে বিএনপির মুশফিকুর রহমান ও মো. মুসলিম উদ্দিন, এনপিপির দোলোয়ার হোসেন, স্বতন্ত্র ফেরদৌস আক্তার ও আহমেদ শাহ মোরশেদ শাহীন।

ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনে বিএনপির কাজী নাজমুল হোসেন, আওয়ামী লীগের একেএম মমিনুল হক সাঈদ, জাতীয় পার্টির মো. মামুনুর রশিদ, ইসলামী ঐক্যজোটের মাওলানা মেহেদী হাসান ও স্বতন্ত্র প্রার্থী মো. সাঈদুল হক সাঈদ এবং নজরুল ইসলাম ভূইয়া মনোনয়ন বাতিল হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া-৬ আসনে বিএনপির আবদুল খালেক, অ্যাডভোকেট জিয়াউদ্দিন, রফিকুল ইসলাম সিকদার, জাতীয় পার্টির জেসমিন নূর বেবী, জেএসডির কে.এম জাবির এবং স্বতন্ত্র প্রার্থী মো. কবির হোসেনের মনোনয়ন বাতিল হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ