Alexa ব্রাহ্মণবাড়িয়ায় সড়কে গেল দুই প্রাণ

ঢাকা, রোববার   ১৮ আগস্ট ২০১৯,   ভাদ্র ৩ ১৪২৬,   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

ব্রাহ্মণবাড়িয়ায় সড়কে গেল দুই প্রাণ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:৩৬ ১৯ জুলাই ২০১৯   আপডেট: ০৮:৩০ ১৯ জুলাই ২০১৯

ডেইলি বাংলাদেশ: প্রতীকী ছবি

ডেইলি বাংলাদেশ: প্রতীকী ছবি

কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া অংশে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে ফুলবাড়িয়া বাসস্ট্যান্ড ও সদর উপজেলার সুলতানপুরের রাধিকা এলাকায় এসব ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শহরের গোকর্ণঘাট এলাকার রুসমত আলীর ছেলে জুহুরুল হক ও আখাউড়া পৌর এলাকার রেলওয়ে কলোণী কুমারপাড়ার আব্দুল গনীর ছেলে নজরুল ইসলাম। নজরুল বাংলাদেশ গ্যাস ফিল্ডে প্লান্ট অপারেটরের কাজ করতেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মোহাম্মদ সেলিম উদ্দিন জানান, রাতে জুহুরুল হক ফুলবাড়িয়া বাসস্ট্যান্ডে সড়কের পাশে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এসময় ওই মহাসড়ক দিয়ে আসা একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিয়ে চলে যায়। তিনি আহত হয়ে মহাসড়কের ওপর পড়ে যান। পরে স্থানীয়রা তাকে জেলা সদর হাসপাতালে নিলে  চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, অপরদিকে আখাউড়া থেকে ছেড়ে আসা সিএনজিচালিত একটি অটোরিকশা সদর উপজেলার সুলতানপুরের রাধিকা এলাকায় দাঁড়িয়ে থাকা একটি পিকআপ ভ্যানকে ধাক্কা দেয়। এতে সিএনজিতে থাকা নজরুল ইসলাম ছিটকে মহাসড়কে পড়ে যান। তখন আরেকটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলে তিনি নিহত হন। মরদেহ দুটি জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম

Best Electronics
Best Electronics