ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন

ঢাকা, রোববার   ১৬ জুন ২০১৯,   আষাঢ় ৪ ১৪২৬,   ১১ শাওয়াল ১৪৪০

ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:০২ ১৯ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ১৪:০০ ১৯ ফেব্রুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ব্রাহ্মণবাড়িয়ায় বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড’র উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির মাঠকর্মীরা তিন দফা দাবিতে মানববন্ধন করেছে।

মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব এ মানববন্ধন হয়।

মানববন্ধনে ২০১২ সালে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সরকারি সিদ্ধান্ত অনুযায়ী চাকরি জাতীয়করণ, বকেয়া বেতন পরিশোধসহ তিন দফা দাবি করা হয়।

এতে ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি মেনহাজ উদ্দিন ঠাকুর বলেন, সমবায় মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রীর সভাপতিত্বে ২০১২ সালের ৪৪ তম বোর্ড সভায় বিভিন্ন সিদ্ধান্ত হয়। এর মধ্যে কেন্দ্রীয় সমবায় সমিতির কর্মচারীদের সরকারি রাজস্ব বাজেটে স্থানান্তর করা, যতদিন রাজস্ব না হয় ততদিন পর্যন্ত রাজস্ব খাত থেকেই বেতন ভাতা ৭০ ভাগ স্যালারি সাপোর্ট অব্যাহত রাখা হবে। ৫৯ বছরে চাকরির অবসরে যাচ্ছে, তাদের সব বকেয়া বেতনসহ অবসরকালীন সুযোগ সুবিধা নিশ্চিত করতে হবে। ২০১৯ সালের ১০ মার্চ মধ্যে দাবি না মানলে বৃহত্তর আন্দোলন কর্মসূচি পালন করা হবে

এসময় উপস্থিত ছিলেন সমবায় সমিতি কর্মচারী ইউনিয়ন সাধারণ সম্পাদক মো. আবদুল হামিদ, দফতর সম্পাদক আব্দুর কাইয়ুম, সদর উপজেলার প্রধান পরির্দশক সুব্রত রায়, সুব্রত চক্রবর্তী, হোমায়রা হিমুসহ ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন উপজেলার কর্মচারীরা।

মানববন্ধন শেষে জেলা প্রশাসকের বরাবর স্মারকলিপি দেয়া হয়।

ডেইলি বাংলাদেশ/এমকেএ