ব্রাহ্মণবাড়িয়ায় বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=194451 LIMIT 1

ঢাকা, মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০,   শ্রাবণ ২১ ১৪২৭,   ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

ব্রাহ্মণবাড়িয়ায় বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:২৭ ১৬ জুলাই ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ১ কোটি চারা রোপণ কর্মসূচির অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়ায় বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ডিসি কার্যালয়ের সামনে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন ডিসি হায়াত-উদ-দৌলা খান।

ডিসি বলেন, ১ কোটি বৃক্ষরোপণের অংশ হিসেবে জেলায় ১ লাখ ৮২ হাজার বৃক্ষরোপণ করা হবে। এর ধারাবাহিকতায় জেলার প্রতিটি উপজেলার এই কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। পর্যায়ক্রমে এই বর্ষা মৌসুমের মধ্যেই বৃক্ষরোপণের লক্ষমাত্রা পূরণ করা হবে।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন এ ডিসি শামসুজ্জামান, অ্যাডিশনাল এসপি মো. রইছ উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, প্রেসক্লাবের সদস্য সচিব দীপক চৌধুরী বাপ্পীসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা।

ডেইলি বাংলাদেশ/এমকে